Advertisement
০২ মে ২০২৪
Ayushmann Khurrana

পরনে ভারী পোশাক, মুখে মেকআপ নিয়ে লখনউয়ের গরমে কী ভাবে শুটিং করেছিলেন আয়ুষ্মান?

আসছে ‘ড্রিম গার্ল ২’। পূজারূপে প্রকাশ্যে এসেছেন আয়ুষ্মান খুরানা। এই চরিত্রে নিজেকে এই রূপে প্রথমে ভাবতেই পারেননি নায়ক।

Ayushmann Khurrana

‘ড্রিম গার্ল ২’ ছবিতে আয়ুষ্মানের লুক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৮:১৫
Share: Save:

সব আড়াল সরিয়ে তিনি প্রকাশ্যে এসেছেন। এত দিন তাঁর কণ্ঠে ভুলেছিলেন শ্রোতারা। তিনি কে, জানার জন্য উন্মুখ হয়েছিলেন সকলে। সব আড়াল সরিয়ে আগমন হয়েছে ‘ড্রিম গার্ল’ পূজার। যে চরিত্রে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘ড্রিম গার্ল ২’-তে আয়ুষ্মানের প্রথম ঝলক। যা নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে রীতিমতো হইচই কাণ্ড। পরনে লেহঙ্গা, কোমর অবধি লম্বা চুল, ঠোঁটে লিপস্টিক—ছবিতে আয়ুষ্মানের লুক দেখে অবাক অনেকেই। এই ছবির প্রথম অংশে দর্শক শুধুই পূজার কণ্ঠ শুনেছিল। এ বার পূজার চরিত্রে নারীবেশে আয়ুষ্মান দেখবেন দর্শক।

এত দিনে বহু বহু চরিত্রে দর্শক দেখেছেন আয়ুষ্মানকে। তবে পূজার চরিত্রে অভিনয়ের জন্য কিছুটা দোটানাতেই ছিলেন নায়ক। বুঝতে পারছিলেন না, পূজার লুকে আদৌ তাঁকে মানাবে কি না। তবে লুক সেট হওয়ার পর নিজের টিমের কাছেও বেশ কিছু ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছিলেন। তাঁর স্ত্রী তাহিরা কাশ্যপও প্রশংসা করেছিলেন। যা অনেকটাই আত্মবিশ্বাস জুগিয়েছিল নায়ককে।

পূজার চরিত্রে নিজেকে সাজিয়ে তোলা খুব একটা সহজ ছিল না আয়ু্ষ্মানের পক্ষে। একটি সাক্ষাৎকারে তিনি বলেন, “লখনউয়ের তীব্র দাবদাহে এত মেকআপ, ভারী পোশাক পরে শুটিং করা সহজ ছিল না। বুঝতে পারছিলাম যে, মুখের মেকআপ গলে পড়ছে। ওই সব পোশাক পরাও বেশ কঠিন ছিল। অনেক বার মেকআপ ঠিক করতে হয়েছে।” তবে প্রচার ঝলক প্রকাশ্যে আসার পর দর্শকের ইচিবাচক মন্তব্যে খুশি অভিনেতা।আগে ‘ড্রিম গার্ল’ নায়কের বিপরীতে ছিলেন অভিনেত্রী নুসরত ভারুচা। তবে ছবির সিক্যুয়েলে আয়ুষ্মানের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE