Advertisement
১৫ জুন ২০২৪
Jawan Update

ভারতকে টপকে গেল সংযুক্ত আরব আমিরশাহি, মুক্তির ২১ দিন আগে থেকে ‘জওয়ান’ ঝড় দুবাইয়ে

মুক্তির আর এক মাসও বাকি নেই। শাহরুখ খানের ‘জওয়ান’-এর অপেক্ষায় এখন রীতিমতো দিন গুনছেন বাদশার অনুরাগীরা। এর মাঝেই সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হয়ে গেল অগ্রিম টিকিট বুকিং।

Shah Rukh Khan in Jawan.

‘জওয়ান’-এ শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৭:৪৮
Share: Save:

বছর শুরু হয়েছে ‘পাঠান’-এর হাত ধরে। তার মাস ছয়েক পরে এ বার ‘জওয়ান’-এর পালা। আরও একটি অ্যাকশন ও বিনোদনে ভরপুর ছবি নিয়ে ফিরছেন শাহরুখ খান। ‘জওয়ান’-এর আনুষ্ঠানিক ঘোষণার পর থেকেই ছবির জন্য মুখিয়ে ছিলেন দর্শক ও অনুরাগীরা। গত ১০ জুলাই ছবির প্রিভিউ মুক্তি পাওয়ার পর সেই উদ্দীপনা আরও বেড়ে গিয়েছে। ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। মুক্তির আর এক মাসও বাকি নেই। কাজেই, ছবির মুক্তির অপেক্ষায় এখন রীতিমতো দিন গুনছেন বাদশার অনুরাগীরা। এর মাঝেই সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হয়ে গেল ‘জওয়ান’-এর টিকিটের অগ্রিম বুকিং।

সম্প্রতি টুইটারের পাতায় বিভিন্ন মাল্টিপ্লেক্সের ওয়েবসাইটের ছবি শেয়ার করেছেন এক নেটাগরিক ও শাহরুখ অনুরাগী। সেখানেই দেখা যাচ্ছে, ইউএই-এর একাধিক মাল্টিপ্লেক্সে ‘জওয়ান’-এর টিকিটের অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছে। শাহরুখ খানকে নিয়ে বরাবরই উৎসাহ রয়েছে দুবাইবাসীর। ‘পাঠান’-এর সময়েও তার ঝলক দেখা গিয়েছে একাধিক বার। ‘জওয়ান’-এর ক্ষেত্রেও যে তার অন্যথা হবে না, তা বোঝা গিয়েছিল আগেই। তবে ২১ দিন আগে থেকে অগ্রিম বুকিং শুরু হয়ে যাওয়ায় কিছুটা অবাকও হয়েছেন নেটাগরিকদের একাংশ। তাঁদের প্রশ্ন, ভারতে কবে থেকে শুরু হবে অগ্রিম বুকিং? যদিও সেই প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

এ দিকে, ‘জওয়ান’ ছবির মুক্তির আগেও ‘পাঠান’ মন্ত্রেই ভরসা রেখেছেন শাহরুখ। জানুয়ারিতে ‘পাঠান’ মুক্তির আগে ছবির কোনও প্রচারমূলক অনুষ্ঠানে দেখা যায়নি শাহরুখকে। সমাজমাধ্যমের পাতায় স্রেফ ‘আস্ক এসআরকে’-এর মাধ্যমেই ছবির প্রচার সেরেছিলেন তিনি। তাতেই ছক্কা হাঁকিয়েছিল ছবি। খবর, ‘জওয়ান’-এর ক্ষেত্রে একই পরিকল্পনা নিয়েছেন নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jawan Shah Rukh Khan Pathaan Dubai Box Office
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE