Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Naga Chaitanya

Naga-Samantha: নাগার থেকে দু’শো কোটি টাকা খোরপোশের প্রস্তাব! একটি টাকাও নেবেন না সামান্থা

বিবাহবিচ্ছেদের গুঞ্জনে সিলমোহর পড়তেই নতুন আলোচনা শুরু। বিষয় খোরপোশ।

সামান্থা এবং নাগা।

সামান্থা এবং নাগা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২১ ২০:৪৩
Share: Save:

বিচ্ছেদ ঘোষণা করেছেন নাগা চৈতন্য এবং সামান্থা আক্কিনেনি। দু’জনেই নেটমাধ্যমে বিবৃতি জারি করে নিজেদের সিদ্ধান্তের কথা জানিয়েছেন। এত দিন গুঞ্জন ছিল বিবাহবিচ্ছেদ নিয়ে। এ বার সেই গুঞ্জনে সিলমোহর পড়তেই নতুন আলোচনা শুরু। বিষয় খোরপোশ।

সামান্থা নাকি ৫০ কোটি টাকা খোরপোশ পেতে পারতেন নাগার থেকে। তবে এখন শোনা যাচ্ছে, ৫০ কোটি নয়, সামান্থাকে দু’শো কোটি টাকা খোরপোশ দেওয়ার কথা বলা হয়েছিল। কিন্তু সামান্থা বিয়ে ভাঙার কারণে নাগার থেকে সেই টাকা নিতে একেবারেই নারাজ। সামান্থা জানিয়েছেন, নাগার থেকে একটি টাকাও তিনি নেবেন না।

সামান্থার ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “সামান্থা এই সম্পর্কটা থেকে শুধু বন্ধুত্ব এবং ভালবাসা চেয়েছিল। বিয়েটাই ভেঙে গেল। ও একটা টাকাও নেবে না।”

২০১০ সালে একটি ছবি করতে গিয়ে তাঁদের প্রেমের গল্প শুরু হয়েছিল। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর ২০১৭ সালে গোয়ায় বিয়ে করেছিলেন তাঁরা। তবে বিয়ে ভেঙে গেলেও থেকে যাবে বন্ধুত্ব। বিবৃতি জারি করে এ কথা জানিয়েছেন স্বয়ং নাগা এবং সামান্থা।

তাঁদের পোস্টে বার্তা, ‘এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naga Chaitanya samantha akkineni South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE