Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Samantha Prabhu

Samantha Prabhu: ‘কুকুর-বিড়াল নিয়েই স্বর্গে যেতে হবে!’ কটাক্ষের উত্তরে কী বললেন সামান্থা?

বিচ্ছেদের পর সামান্থাকে নানা কটাক্ষের শিকার হতে হচ্ছে। যদিও অভিনেত্রী সে সব নিয়ে একটুও পরোয়া করছেন না।

শুধু অভিনয়ের জন্যই নয়, সামান্থার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই।

শুধু অভিনয়ের জন্যই নয়, সামান্থার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১৬:৪১
Share: Save:

নাগা চৈতন্যের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে সময় দিচ্ছেন সামান্থা প্রভু। ভোর ভোর ঘুম থেকে উঠে শরীরচর্চা করছেন বাড়িতে। তাঁকে ঘিরে রয়েছে পোষ্য দুই সারমেয়, হ্যাশ আর সাশা। অবসরে ওদের সঙ্গেও খেলেছেন অভিনেত্রী। যদিও সেই আনন্দঘন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেই কটাক্ষের তির উড়ে এল। পোষ্যর সঙ্গে ছবিতে সামান্থা লিখেছিলেন, 'সমস্ত সুখ এত দিন অধরা ছিল।' জনৈক অনুসরণকারী সেই পোস্টের নীচে লিখলেন, 'আর তো কেউ জুটবে না, ওই কুকুর-বিড়াল নিয়েই স্বর্গে যেতে হবে।'

সেই কটাক্ষের পাল্টা জবাব যত্ন সহকারে দিলেন 'পুষ্পা'-র অভিনেত্রী। বললেন, 'ওদের সঙ্গই তো চাই। এমন জীবন বরাবরের জন্য পেলে নিজেকে সৌভাগ্যবতী মনে করব!' সেই জবাবের নীচে প্রশংসাসূচক চিহ্ন এঁকে দিলেন ভক্তরা। হাততালির বন্যা বয়ে গেল।

তামিল বিনোদনের দুনিয়া থেকে বলিউড, সর্বত্র সামান্থার সুনাম। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের দৌলতে তাঁর জনপ্রিয়তাও আগের চেয়ে বেড়েছে। তবে শুধু অভিনয়ের জন্যই নয়, সামান্থার ব্যক্তিগত জীবন নিয়েও বর্তমানে চর্চার শেষ নেই। স্বামী তথা অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিবাহবিচ্ছেদ তাঁর অনুরাগীর সংখ্যা ক্রমশ বাড়িয়ে তুলেছে। সামান্থাকে শেষ দেখা গিয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে। সেখানে অল্লু অর্জুনের সঙ্গে ‘উ অন্তভা’ গানে সকলকে তাক লাগিয়েছেন অভিনেত্রী। মাত্র মিনিট তিনেকের গানের জন্য পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। আপাতত 'খুশি'-র কাজ সেরে সদ্য ফিরেছেন অভিনেত্রী। তাঁর আসন্ন ছবি ‘যশোদা’ আর ‘শকুন্তলম’ দেখার জন্য দর্শক উন্মুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu Pets Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE