Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Samantha Ruth Prabhu

অবস্থা কি আশঙ্কাজনক? ‘সিটাডেল’-এর কাজও ছাড়লেন সামান্থা

রুসোরা জানিয়েছিলেন, শুধু ভারত নয়, একে একে বিভিন্ন দেশে ছড়িয়ে যাবে ‘সিটাডেল’। আপাতত সেই আশায় জল ঢাললেন নায়িকা নিজেই। অসুস্থতার কারণেই কি ?

শুটিং শুরু হওয়ার কথা জানুয়ারি থেকেই। এ দিকে হঠাৎ জানা গেল, আন্তর্জাতিক এই প্রকল্পে থাকছেন না সামান্থা।

শুটিং শুরু হওয়ার কথা জানুয়ারি থেকেই। এ দিকে হঠাৎ জানা গেল, আন্তর্জাতিক এই প্রকল্পে থাকছেন না সামান্থা। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৫:১২
Share: Save:

অসুস্থতার কারণে একের পর এক কাজের চুক্তি ভাঙছিলেন সামান্থা রুথ প্রভু। তবে তাঁর সাম্প্রতিক সিদ্ধান্তে তাজ্জব হওয়ার জোগাড়। ‘সিটাডেল’ সিরিজ়েও নাকি কাজ করতে পারবেন না অভিনেত্রী। শেষ তিন মাস তাঁর হদিসই নেই। জনসমক্ষে আসছেন না সামান্থা। শুধু তা-ই নয়, তাঁর দলের তরফেও কোনও বিবৃতি মেলেনি।

এ দিকে, গত বছর শেষ দিকেই খুশির খবর ভাগ করে নিয়েছিলেন অ্যামাজন প্রাইম সিরিজ় ‘সিটাডেল’-এর নির্মাতারা। অ্যান্টনি এবং জো রুসো ভ্রাতৃদ্বয় জানিয়েছিলেন এ বার ভারতেও তৈরি হবে ‘সিটাডেল’। নায়ক হবেন বরুণ ধাওয়ান। আর নায়িকা হিসাবে সামান্থারই অভিনয় করার কথা ছিল। প্রযোজনায় রাজ এবং ডিকে, যাঁরা ‘ফ্যামিলি ম্যান’-এরও প্রযোজনা করেছেন। জানান, বরুণ, সামান্থার মতো প্রতিভাধর শিল্পীদের সঙ্গে কাজ করার জন্য তাঁরাও মুখিয়ে আছেন। নতুন বছর অ্যামাজ়ন প্রাইমে আসতে চলেছে সিরিজ়টি। শুটিং শুরু হওয়ার কথা জানুয়ারি থেকেই। এ দিকে হঠাৎ জানা গেল, আন্তর্জাতিক এই প্রকল্পে থাকছেন না সামান্থা। নাম রয়েছে প্রিয়ঙ্কা চোপড়া, রিচার্ড মাড্ডেন এবং স্ট্যানলি টুক্কির। তাঁরাই মূল চরিত্রে। খুবই অসুস্থ হয়ে পড়েছেন সামান্থা? যে কারণে হঠাৎ নাম সরিয়ে নিলেন? তা নিয়ে জল্পনায় অনুরাগীরা। যদিও তাঁর দলের কেউই এ নিয়ে মুখ খোলেননি।

রুসোরা জানিয়েছিলেন, শুধু ভারত নয়, একে একে বিভিন্ন দেশে ছড়িয়ে যাবে ‘সিটাডেল’। সেখানকার জল-হাওয়ায় বেড়ে উঠবে নতুন নতুন গুপ্তচর কাহিনি। তবে ভারতীয় ‘সিটাডেল’-এ বরুণের সঙ্গে নাকি সামান্থাকেও দেখা যাবে। আপাতত সেই আশায় জল ঢাললেন নায়িকা নিজেই। কারণ যদিও অস্পষ্ট। তবে অসুস্থতার কারণে সামান্থা বলিউডে একের পর এক কাজ ছাড়তে চলেছেন বলেই খবর রটেছে। সামান্থার মুখপাত্র বলেছিলেন, ‘‘এটা ঠিক যে, এখন ক’দিন কাজ থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী।’’ তবে তারই পাশাপাশি তিনি এ-ও জানান, ‘সিটাডেল’ সিরিজ়ের কাজ যথা সময়ে শেষ করবেন সামান্থা। কিন্তু বাস্তবে হল অন্য রকম। কিছু কারণবশত এই প্রকল্পের কাজ ছ’মাস পিছিয়ে গিয়েছিল। এর মাঝে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে একটি রোম্যান্টিক তেলুগু ছবির করার কথা ছিল ‘ও ওয়ান্টাওয়া’ গার্লের। তার শুটিংও খুব তাড়াতাড়ি শেষ করবেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু শরীর একেবারেই সঙ্গ দিচ্ছে না সামান্থার।

মায়োসাইটিসের মতো বিরল রোগে কাবু হয়ে গিয়েছেন অভিনেত্রী। আমেরিকা থেকে ফিরে সম্প্রতি বেঙ্গালুরুতে ফের হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। শোনা যাচ্ছে, চিকিৎসার পরবর্তী পর্যায়ের জন্য দক্ষিণ কোরিয়া পাড়ি দিতে পারেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Ruth Prabhu Varun Dhawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE