Advertisement
১১ মে ২০২৪
Samantha Ruth Prabhu

সামান্থার দশম শ্রেণির মার্কশিট ভাইরাল! অঙ্কে কত পেয়েছিলেন ‘ও অন্তাভা’-কন্যা?

১৬ বছর বয়স থেকে কর্মজীবন শুরু করেন সামান্থা। এই মুহূর্তে ভারতজোড়া খ্যাতি তাঁর। কিন্তু পড়াশোনায় কেমন ছিলেন তিনি? নম্বর দেখলেই বুঝে যাবেন!

Samantha Ruth Prabhu report card from class 10 viral in social media

সামান্থা রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, অভিনেত্রী মার্কশিট প্রকাশ্যে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৬:২৮
Share: Save:

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী। তবে তাঁর খ্যাতি এখন সর্বভারতীয় স্তরে। দক্ষিণের গণ্ডি ছাড়িয়ে কবে বলিউড সিনেমার অন্যতম মুখ হয়ে উঠেছেন তিনি। ‘ফ্যামিলি ম্যান ২’ থেকে ‘পুষ্পা’-এ ফাটাফাটি নাচ— সামান্থার যাত্রা সকলেই দেখেছেন। দর্শকের বিচারে এই মুহূর্তে জনপ্রিয়তার শীর্ষে সামান্থার নাম। তবে আজকের এই অভিনেত্রী পড়াশোনায় কেমন ছিলেন? প্রকাশ্যে এল সামান্থার ক্লাস টেনের মার্কশিট। অভিনেত্রীর অঙ্কে প্রাপ্ত নম্বর জানলে বিস্মিত হতে পারেন!

মাত্র ১৬ বছর বয়স থেকে কর্মজীবন শুরু করেন সামান্থা। অর্থের প্রয়োজনে মডেলিংয়ে হাত পাকান। তার পর অভিনয় জগতে পা রাখেন। সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে দশম শ্রেণির মার্কশিটের ছবি ভাগ করে নিয়েছেন সামান্থা। সেখানে দেখা যাচ্ছে সব বিষয়েই প্রায় ৮০-র উপরে নম্বর তাঁর। অঙ্কে তো তিনি ১০০ এ ১০০ নম্বর পেয়েছিলেন। ইংরেজি থেকে জীবন বিজ্ঞান— প্রায় সব কটি বিষয়ে ৯০ এর উপরে নম্বর। রিপোর্ট কার্ডের উপর প্রশংসাসূচক মন্তব্য করে শিক্ষকরা লেখেন, ‘‘সামান্থা এই স্কুলের সম্পদ।’’

সামান্থার এমন নম্বর দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। বলিউডের একগুচ্ছ ছবিতে সই করেছেন সামান্থা। বরুণ ধওয়ানের সঙ্গে ‘সিটাডেল’ সিরিজ়ের হিন্দি সংস্করণে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE