Advertisement
৩০ মে ২০২৪
Samantha Ruth Prabhu

বলিউডে কাজ হাতছাড়া সামান্থা রুথ প্রভুর, মাঝপথে ছাড়তে হল ছবি

বলিউডের অন্দরের ফিসফিসানি, আয়ুষ্মান খুরানার নায়িকা হয়ে বলিউডে অভিষেক হবে সামান্থা রুথ প্রভুর। কিন্তু মাঝপথে ভেস্তে গেল সব। লম্বা বিরতি নিচ্ছেন অভিনেত্রী।

বলিউডের প্রস্তাব ফেরাচ্ছেন সামান্থা, লম্বা বিরতি নিচ্ছেন অভিনেত্রী।

বলিউডের প্রস্তাব ফেরাচ্ছেন সামান্থা, লম্বা বিরতি নিচ্ছেন অভিনেত্রী। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৬:০৩
Share: Save:

‘ফ্যামিলি ম্যান ২’-এর সাফল্যের পর বলিউড থেকে অনেক ছবি ও সিরিজ়ের প্রস্তাব পেয়েছিলেন সামান্থা। প্রায় সব প্রস্তাবই ফিরিয়ে দিয়েছিলেন। বলিউডের অন্দরের ফিসফিসানি, আয়ুষ্মান খুরানার নায়িকা হয়ে বলিউডে আত্মপ্রকাশ করবেন দক্ষিণী ছবির এই নক্ষত্র। মায়ানগরীতে নিজেকে প্রমাণ করতে সে ভাবে প্রস্তুতিও নিচ্ছেন তিনি। কিন্তু মাঝপথে ভেস্তে গেল সব। বিরতি চাই সামান্থার। তাই ছাড়ছেন বলিউডে কাজের প্রস্তাব।

বেশ কিছু দিন ধরে ‘মায়োসাইটিসে’ ভুগছেন সামান্থা রুথ প্রভু। সময়টা কঠিন কিন্তু ভাল থাকার চেষ্টা করছেন অভিনেত্রী। কিন্তু রোগটা যে স্বস্তি দিচ্ছে না তাঁকে। ‘ফ্যামিলি ম্যান ২’ সিরিজ়ের পর হিন্দি ছবিতে সামান্থাকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা। ইতিমধ্যে বেশ কয়েকটি হিন্দি ছবির জন্য সম্মতি জানিয়েও দিয়েছিলেন তিনি। সে মতো সইসাবুদও সারা হয়ে গিয়েছিল সামান্থার। কিন্তু, শরীর সঙ্গ দিচ্ছে না। ছাড়তে হচ্ছে হিন্দি ছবির প্রস্তাব। লম্বা বিরতি নিচ্ছেন অভিনেত্রী।

‘যশোদা’ ছবির মুক্তির আগেই চিকিৎসার জন্য সামান্থাকে ছুটে যেতে হয়েছে আমেরিকায়। দিন কয়েক থেকে ফিরে আসেন দেশে। কিছু দিন ভাল থাকার পর যন্ত্রণা নিয়ে তাঁকে ভর্তি হতে হয় বেঙ্গালুরুর হাসপাতালে। অবশেষে কঠিন সিদ্ধান্ত নিতে হল সামান্থাকে। আপাতত কাজ নয়, বিরতি নিয়ে স্বাস্থ্যের খেয়াল রাখতে চাইছেন ‘ও আন্তাভা’ খ্যাত তারকা। শোনা যাচ্ছে চিকিৎসার জন্য দক্ষিণ কোরিয়া পাড়ি দিতে পারেন অভিনেত্রী। অসহ্য যন্ত্রণায় শারীরিক পরিস্থিতি ঠিক না থাকার কারণে শেষ করতে পারলেন না ‘খুশি’ ছবির কাজ। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন বিজয় দেবেরাকোন্ডা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Ruth Prabhu Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE