Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Celeb Gossip

এক জন প্রাক্তন, অন্য জন বর্তমান! নাগা চৈতন্যের জীবনের দুই নারীর মধ্যে সম্পর্ক কেমন?

এক জনের সঙ্গে প্রায় এক দশক সম্পর্কে থেকেছেন তিনি। অন্য জনের সঙ্গে তাঁর প্রেম বিবাহবিচ্ছেদের পর থেকে। নাগা চৈতন্যের জীবনের দুই নারীর মধ্যে কি মুখ দেখাদেখি বন্ধ?

Samantha Ruth Prabhu, Naga Chaitanya, Sobhita Dhulipala.

(বাঁ দিকে) সামান্থা রুথ প্রভু, নাগা চৈতন্য, শোভিতা ধুলিপালা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৪:৪৮
Share: Save:

দক্ষিণী বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় তারকা তিনি। বলিউডে তাঁর প্রথম ছবি তেমন সাফল্য অর্জন করতে না পারলেও তাঁকে নিয়ে আলোচনায় খামতি নেই। সৌজন্যে তাঁর ব্যক্তিগত জীবন। তিনি নাগা চৈতন্য। দক্ষিণী তারকা হওয়ার পাশাপাশি তাঁর পরিচিতি সামান্থা রুথ প্রভুর প্রাক্তন স্বামী হিসাবে। প্রায় এক দশক ধরে সম্পর্কে ছিলেন তাঁরা। বছর সাতেক প্রেমের পরে ২০১৭ সালে সামান্থার সঙ্গে গাঁটছড়াও বাঁধেন নাগা চৈতন্য। যদিও সেই বিয়ে চার বছরের বেশি টেকেনি। ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় যুগলের। তার পর থেকে ‘মেড ইন হেভেন’-খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে বার বার নাম জড়িয়েছে নাগা চৈতন্যের। যদিও জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে আলোচনা করেননি তাঁরা। কয়েক সপ্তাহ আগে কানাঘুষো শোনা যায়, তিক্ততা ভুলে ফের নাকি কাছাকাছি আসছেন নাগা চৈতন্য ও সামান্থা। প্রাক্তনের সঙ্গে মন কষাকষি না হয় মিটল। তবে শোভিতার সঙ্গে ঠিক কেমন সমীকরণ সামান্থার?

সম্প্রতি সেই প্রশ্নের উত্তর মিলল সমাজমাধ্যম থেকেই। সমাজমাধ্যমের পাতায় শাড়ি পরে একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন শোভিতা। পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ডিজ়াইন করা পোশাকে সেজে ছবি তুলেছিলেন ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী। সেই ছবিগুলিতে ‘লাইক’ করেছেন সামান্থা। তবে শুধু সামান্থাই নন, শোভিতার ওই ছবিগুলি মন ধরেছে নাগা চৈতন্যেরও। তাঁর ‘লাইক’ থেকে মিলেছে সেই প্রমাণ। সামান্থার এই পদক্ষেপ থেকে স্পষ্ট, প্রাক্তন স্বামীর চর্চিত প্রেমিকার প্রতি কোনও তিক্ততা নেই তাঁর। যদিও শোভিতার তরফে তা সত্য কি না, এখনও তা বোঝা যায়নি। কারণ সমাজমাধ্যমে এখনও সামান্থাকে ‘ফলো’ করেন না শোভিতা।

কয়েক মাস আগে শোনা গিয়েছিল, খুব শীঘ্রই নাকি ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নাগা চৈতন্য। তখনই শোনা যায়, শোভিতার সঙ্গে সম্পর্কে নাকি চিড় ধরেছে নাগা চৈতন্যের। তার কিছু দিন পরেই জল্পনা শুরু হয়, তবে কি ফের কাছাকাছি আসছেন সামান্থা ও নাগা চৈতন্য? যদিও সেই জল্পনায় জল ঢেলেছেন সামান্থা নিজেই। সামান্থা একমাত্র নিজেদের পোষ্যের কারণেই নাগা চৈতন্যের সঙ্গে যোগাযোগ রেখেছেন বলে খবর অন্দরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE