Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
feluda

Feluda: সন্দীপের ‘ফেলুদা’ ইন্দ্রনীল সেনগুপ্ত হলে ‘জটায়ু’ অভিজিৎ গুহ? 

ইন্দ্রনীলের সঙ্গে নাকি পরীক্ষা দিতে দেখা গিয়েছে ছোট-বড় পর্দার পরিচালক অভিজিৎ গুহকে। আকৃতি-প্রকৃতিগত সাদৃশ্যের কারণে তিনিই সম্ভবত নতুন জটায়ু।

ইন্দ্রনীল সেনগুপ্ত এবং অভিজিৎ গুহ।

ইন্দ্রনীল সেনগুপ্ত এবং অভিজিৎ গুহ। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ০০:২১
Share: Save:

সন্দীপ রায়ের আগামী ছবি ‘হত্যাপুরী’ ক্রমশ ‘হাইলি সাসপিসিয়াস’ হয়ে উঠছে। টলি পাড়ায় অনেক দিন ধরেই গুঞ্জন, এসভিএফ প্রযোজিত এই ছবিতে নতুন ‘ফেলুদা’ আসছেন। বুধবার রাতের খবর, জটায়ু চরিত্রেও নতুন মুখ আনতে চলেছেন সত্যজিৎ-পুত্র। এবং তিনি আর কেউ নন, পরিচালক অভিজিৎ গুহ!

Advertisement

সৌমিত্র চট্টোপাধ্যায় নেই। বয়সের দিক থেকে সব্যসাচী চক্রবর্তীও আর ‘ফেলুদা’র উপযোগী নেই। আবীর চট্টোপাধ্যায় পাকাপোক্ত ভাবে ‘ব্যোমকেশ’। সন্দীপের নতুন ফেলুদা হিসেবে তাই নাম উঠে এসেছিল দু’জনের। ইতিমধ্যেই সিরিজে ফেলুদা হিসেবে খ্যাত টোটা রায়চৌধুরী এবং অনির্বাণ ভট্টাচার্য। টলিউড বলছে, অনির্বাণ ভট্টাচার্যই নাকি ফেলু মিত্তির হিসেবে কয়েক কদম এগিয়ে ছিলেন। হঠাৎ সেখানে বড় মোচড়। সবাইকে টপকে শূন্যস্থান নাকি পূরণ করেছেন টলিউড-বলিউডের জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত! যদিও এই বিষয়ে মুখে কুলুপ পরিচালক এবং প্রযোজনা সংস্থার। তবে দর্শক ইন্দ্রনীলকে ইতিমধ্যেই গোয়েন্দা কিরীটি রায়ের চরিত্রে অভিনয় করতে দেখেছেন।

স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে, ইন্দ্রনীল সন্দীপের ফেলুদা হলে জটায়ু ওরফে লালমোহনবাবু কে হবেন?

সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদা সিরিজে সেই জায়গা নিজের প্রতিভায় দখলে রেখেছিলেন অনির্বাণ চক্রবর্তী। যিনি গোয়েন্দা ‘একেনবাবু’ হিসেবেও খ্যাত। চলনে, বলনে, কথনে যিনি লালমোহনবাবুর জীবন্ত প্রতিচ্ছবি! কিন্তু এখানেও নাকি বদল আনতে চলেছেন সন্দীপ। টলি পাড়া বলছে, ইন্দ্রনীলের সঙ্গে নাকি পরীক্ষা দিতে দেখা গিয়েছে ছোট-বড় পর্দার পরিচালক অভিজিৎ গুহকে। আকৃতি-প্রকৃতিগত সাদৃশ্যের কারণে তিনিই সম্ভবত নতুন জটায়ু হতে চলেছেন। পরিচালনার পাশাপাশি অভিজিৎ দক্ষ অভিনেতাও। এর আগে এসভিএফের জনপ্রিয় সিরিজ ‘দুপুর ঠাকুরপো’-তে তাঁকে স্বস্তিকা মুখোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.