Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

Sandipta Sen: রিল ভিডিয়োয় ‘মা সারদা’! লাল পাড় শাড়ি ছেড়ে পাশ্চাত্য গানের তালে নাচ সন্দীপ্তার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ সেপ্টেম্বর ২০২১ ১৩:১৬
রিল ভিডিয়োয় ‘মা সারদা’র পরিবর্তনে বিস্মিত তাঁর অনুরাগীরা। 

রিল ভিডিয়োয় ‘মা সারদা’র পরিবর্তনে বিস্মিত তাঁর অনুরাগীরা। 

রাতারাতি ভোল বদল! ঘোমটা টানা চওড়া লাল পেড়ে শাড়ি এবং শাঁখা-সিঁদুর উধাও। ‘মা সারদা’ এখন রিল ভিডিয়োয়! ‘রাণী রাসমণি’ ধারাবাহিকের নায়িকা সন্দীপ্তা সেন হালফিলের কায়দায় ‘ডেঞ্জারাস উওম্যান’ মিউজিক ভিডিয়োর ‘টাচ ইট’ গানের সঙ্গে নাচ করলেন। পিচ রঙা টি-শার্ট আর কালো জিনসে সন্দীপ্তা। খোলা চুলে, প্রসাধনী ছাড়াই দেখা দিলেন তিনি। ‘মা সারদা’র এই পরিবর্তনে বিস্মিত তাঁর অনুরাগীরা।
সুযোগ পেলেই রিল ভিডিয়ো বানান সন্দীপ্তা। ইচ্ছে মতো পোশাকে নিজেকে সাজিয়ে ছবি তুলতেও ভালবাসেন। সেই ছবি ছড়িয়ে দেন তাঁর ফেসবুক, ইনস্টাগ্রামে। এ ভাবেই পর্দার বাইরেও অনুরাগীদের মন ভাল করে দেন সন্দীপ্তা। এ বার তিনি আরিয়ানা গ্রান্ডের ২০১৬-র গানের তালে নিজেকে মেলে ধরেছেন।

Advertisement

সারা বছর কাজে ব্যস্ত থাকলেও সন্দীপ্তার কাছে পুজো মানেই ছুটি। শহুরে কোলাহল ছাড়িয়ে কোথাও দূরে... আরও দূরে। বাড়ির পাশে তারস্বরে বাজতে থাকা গান তাঁর একেবারেই ভাল লাগে না। প্রচুর ভিড়। তার থেকে নিরিবিলিতে ছুটি কাটাতেই ভালবাসেন তিনি। সারা বছর ছুটি মেলে না। তাই পুজোর চারটি দিন সন্দীপ্তা খোলা আকাশ খোঁজেন। যেখানে নিজের মতো করে ডানা মেলতে পারেন। গত বছর অতিমারিতে বেরোতে পারেননি। বন্ধুদের বাড়িতে বাড়িতে আড্ডা দিয়ে কেটে গিয়েছে। আনন্দবাজার অনলাইনকে সন্দীপ্তা বলেছেন, ‘‘এ বছর বেরিয়ে পড়ার ইচ্ছে আছে। দেখা যাক।’’

আরও পড়ুন

Advertisement