Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sandipta Sen

শিলাদিত্যর নতুন ছবিতে বিক্রম-মধুমিতা, এ বার সঙ্গী সন্দীপ্তা? টলিপাড়ার গুঞ্জন সে দিকেই

পরিচালক শিলাদিত্য মৌলিকের নতুন ছবি নিয়ে জল্পনা অব্যাহত। আগে জানা গিয়েছিল, ছবিতে থাকছেন বিক্রম এবং মধুমিতা। ছবির তৃতীয় চরিত্রে নাকি থাকছেন সন্দীপ্তা সেন।

Shieladitya Moulik and Sandipta Sen

(বাঁ দিকে) পরিচালক শিলাদিত্য মৌলিক। সন্দীপ্তা সেন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৮:৩২
Share: Save:

পরিচালক শিলাদিত্য মৌলিক নতুন ছবির পরিকল্পনা শুরু করেছেন। মাস কয়েক আগে অরুণাচল প্রদেশে ছবির শুটিংয়ের জন্য রেইকিও সেরে এসেছিলেন পরিচালক। শোনা গিয়েছে, এই ছবিতে বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন মধুমিতা সরকার। অর্থাৎ ‘কুলের আচার’ ছবির পর আরও এক বার বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন এই দুই তারকা।

শোনা গিয়েছিল ছবিতে রয়েছেন আরও এক জন অভিনেত্রী। ইন্ডাস্ট্রির অন্দরে এ বার সেই অভিনেত্রীর নাম নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, ছবির এই তৃতীয় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা সেন। সম্প্রতি ‘নষ্টনীড়’ ওয়েব সিরিজ় এবং ‘দ্য একেন: রুদ্ধশ্বাস রাজস্থান’ ছবিতে সন্দীপ্তার অভিনয় দর্শকের পছন্দ হয়েছে। এ বারে শিলাদিত্যর এই ছবিতে তিনি নিজেকে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি দাঁড় করাতে প্রস্তুত। সূত্রের খবর, ছবির গল্পও পছন্দ হয়েছে অভিনেত্রীর। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে শিলাদিত্যর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও কোনও উত্তর মেলেনি।

Bikram Chatterjee and Madhumita Sarcar

(বাঁ দিকে) বিক্রম চট্টোপাধ্যায় । মধুমিতা সরকার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

এর আগে প্রেক্ষাগৃহে শিলাদিত্য পরিচালিত ‘সোয়েটার’ এবং ‘হৃদপিণ্ড’ ছবি দুটি মুক্তি পেয়েছে। যশ-নুসরত ঝুটিকে নিয়ে পরিচালকের ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিটি এখনও মুক্তির অপেক্ষায়। তার আগেই এই নতুন ছবির কাজে হাত দিতে চলেছেন পরিচালক। তাঁর ঘনিষ্ঠ সূত্রে খবর, গল্পের মূল কাঠামো এক থাকলেও সেখানে নতুন আঙ্গিক জুড়বেন পরিচালক। অন্য একটি সূত্রের দাবি, ছবির সিংহভাগই আউটডোরে শুটিং হবে। তাই অভিনেতাদের ডেট এখনও চূড়ান্ত হয়নি। সব পরিকল্পনা মতো এগোলে আগামী সেপ্টেম্বর মাসে ছবিটি ফ্লোরে যেতে পারে।

২০১৫ সালে মুক্তি প্রাপ্ত মালয়লাম ছবি ‘চার্লি’র অনুপ্রেরণায় তৈরি হচ্ছে শিলাদিত্যর ছবিটি। মূল ছবিতে অভিনয় করেছিলেন দুলকের সলমন, পার্বতী এবং অপর্ণা গোপীনাথ। মার্টিন প্রক্কট পরিচালিত এই ছবিতে এক চিত্রশিল্পীকে খুঁজে বার করার গল্প তুলে ধরা হয়েছে। পরে দেশের একাধিক আঞ্চলিক ভাষায় এই ছবির রিমেক তৈরি হয়। এখন বাংলায় ছবির গল্পে নতুন কী পাওয়া যাবে দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE