Advertisement
০৬ মে ২০২৪
Sanjana Banerjee

Sanjana Banerjee: এ বার ওয়েবসিরিজে পা রাখছেন সঞ্জনা

পথিকৃৎ বসুর ছবি ‘ফিদা’-তে যশ দাশগুপ্তের বিপরীতে নায়িকা হিসেবে টলিউডে যাত্রা শুরু করেছিলেন সঞ্জনা।

সঞ্জনা

সঞ্জনা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ০৪:৩৩
Share: Save:

এ বার ওয়েব সিরিজ়ে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী সঞ্জনা বন্দ্যোপাধ্যায়। পরিচালক অংশুমান প্রত্যুষের আগামী ওয়েব সিরিজ়ে কাজ করছেন নায়িকা। পথিকৃৎ বসুর ছবি ‘ফিদা’-তে যশ দাশগুপ্তের বিপরীতে নায়িকা হিসেবে টলিউডে যাত্রা শুরু করেছিলেন সঞ্জনা। তার পরে দীর্ঘ সময় তাঁকে আর পর্দায় দেখা যায়নি। এ প্রসঙ্গে সঞ্জনা বললেন, ‘‘আমি ‘ফিদা’ করার পরেই মুম্বই চলে গিয়েছিলাম। সেখানে কয়েকটা বিজ্ঞাপনে কাজ করি। অংশুমানের সিরিজ়ের চরিত্রটা শুনেই ভাল লেগেছিল।’’
এই সিরিজ়ে কাজের সূত্রেই সম্প্রতি কলকাতায় ফিরেছেন তিনি। এই ক্রাইম থ্রিলার সিরিজ়ে সঞ্জনাকে দেখা যাবে এক সন্ত্রাসবাদীর স্ত্রীর ভূমিকায়। সিরিজ়ের ‌মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেতা দীপাঞ্জন বসাককে। ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করছেন তিনিও। এর আগে ‘পাওয়ার’, ‘চেজ়’, ‘চোরাবালি’র মতো কিছু ছবিতে দেখা গিয়েছে তাঁকে।
প্রায় দু’বছর তাঁকে পর্দায় দেখা না গেলেও এর মধ্যেই ন’টি অ্যাক্টিং ওয়ার্কশপ করে ফেলেছেন সঞ্জনা। নিজেকে গড়েপিটে প্রস্তুত করেই এ বার টলিউডে ফিরতে চান তিনি। সিনেমা হল আপাতত বন্ধ থাকায় এই মুহূর্তে ডিজিটাল মাধ্যমেই নিজেকে প্রমাণ করতে চান, জানালেন সঞ্জনা। ‘এসওএস কলকাতা’, ‘বাজ়ি’র মতো ছবির পরিচালক অংশুমানেরও এটি প্রথম ওয়েব সিরিজ়। শুটিং শুরু হওয়ার কথা আগামী সপ্তাহেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Web Series Sanjana Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE