• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘চোখের সামনে জন্মাতে দেখেছি ওকে, হে ভগবান...’

main
সপরিবারে সঞ্জয়।

হাসিখুশি ভাইটা ছোটবেলায় সবাইকে নকল করে বেড়াত। সারাদিন মুখে হাসি। অথচ তার শরীরেই যে মারণরোগ বাসা বাঁধবে তা স্বপ্নেও ভাবতে পারেননি সঞ্জয় দত্তের তুতো দিদি, অভিনেত্রী জাহিদা। তাঁর কথায়: ‘‘চোখের সামনে জন্মাতে দেখেছিওকে। হে ভগবান, ওকে ভাল করে দাও...।’’

ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলিউডের ‘সঞ্জুবাবা’। স্টেজ তিন। দু’দিন আগেই জানা গিয়েছে এই খবর। আর খবর সামনে আসতেই বলিউড যেন হঠাৎ করেই ভেঙে পড়েছে। এই বছরই ক্যান্সার বলিউডের দুই তাবড় অভিনেতাকে কেড়ে নিয়েছে। ঋষি কপূর এবং ইরফান খান। অজানা আশঙ্কায় তাই বুক কাঁপছে সঞ্জয় অনুরাগীদের।

এরই মধ্যে ‘টাইমস অব ইন্ডিয়া’-কে দেওয়া এক সাক্ষাৎকারে জাহিদা বলেন, “ওর তিন সন্তান রয়েছে, তার মধ্যে দু’জন একেবারেই ছোট। খুব ভেঙে পড়েছি। সাঁইবাবারকাছে প্রার্থনা করছি ও যেন ঠিক সুস্থ হয়ে যায়।’’ শোনা যাচ্ছে, এরই মধ্যে চিকিৎসা করাতে আমেরিকা পাড়ি দেবেন সঞ্জয়। তাঁর স্ত্রী মান্যতা আপাতত দুবাইতে। বরের সঙ্গে তিনিও যেতে পারেন বলে জানা যাচ্ছে। এ দিকে, বুধবার রাতেই সঞ্জয়কে দেখতে সোজা তাঁর মুম্বইয়ের বাড়িতে চলে যান রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। সঞ্জয়ের বায়োপিক ’সঞ্জু’-তে নামভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর।

আরও পড়ুন: নজরে রিয়ার কল লিস্ট, রহস্যময় ‘এইউ’-কে খুঁজছে সিবিআই​

সঞ্জয় দত্ত তাঁর ভক্তদের উদ্দেশে বলেছিলেন ফিল্মি দুনিয়া থেকে সাময়িক বিরতি নিচ্ছেন তিনি। সেই বিরতি কতদিনের, এই চিন্তায় যখন ফ্যানেদের ভুরুতে ভাঁজ, তখনই পরিচালক কার্তিক গোড়া বৃহস্পতিবার জানান, তিন মাসের মধ্যেই নাকি বিদেশ থেকে চিকিৎসা সেরে ফিরে আসবেন সঞ্জয়। তেমনটাই নাকি পরিচালককে জানিয়েছেন অভিনেতা। সঞ্জয়ের সঙ্গে ‘কেজিএফ ২’ ছবিতে কাজ করার কথা কার্তিকের। সঞ্জয় অভিনীত ছবি ‘সড়ক ২’ হটস্টারে মুক্তি পেতে চলেছে আগামী ২৮ অগস্ট। লিস্টে রয়েছে 'ভুজ...'-ও। এখানেই শেষ নয়। সঞ্জয়ের হাতে রয়েছে আরও বেশ কিছু ছবি। এদের মধ্যে কিছু ছবির শুটিং শেষ, কিছু ছবির শুটিং এখনও বেশ কয়েক দিন বাকি। যেমন, 'শামসেরা'। আর মাত্র ছয় দিন কাজ বাকি ছিল এই ছবির। 

সব বাধা পেরিয়ে আবার কবে কামব্যাক করেন 'সঞ্জুবাবা' সেই উত্তরের অপেক্ষাতেই আপাতত দিন গুণছেন অনুরাগীরা? 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন