Advertisement
২৭ এপ্রিল ২০২৪
preity zinta

Preity Zinta: প্রীতি জিন্টার সঙ্গে কথা বলেও চিনতে পারলেন না! প্রকাশ্যে ক্ষমা চাইলেন প্রবীণ অভিনেতা

দুবাইগামী একটি বিমানে প্রীতির সঙ্গে দেখা হয় সঞ্জয়ের। প্রবীণ অভিনেতার মেয়ে প্রীতির সঙ্গে তাঁর আলাপও করিয়ে দেন।

প্রীতিকে চিনতে পারলেন না অভিনেতা।

প্রীতিকে চিনতে পারলেন না অভিনেতা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১১:৫৪
Share: Save:

বিমানে দেখা হল। আলাপ হল। বেশ কিছু ক্ষণ কথাও হল। কিন্তু তার পরেও প্রীতি জিন্টাকে চিনতে পারলেন না প্রবীণ অভিনেতা সঞ্জয় খান।

দুবাইগামী একটি বিমানে প্রীতির সঙ্গে দেখা হয় সঞ্জয়ের। প্রবীণ অভিনেতার মেয়ে তাঁর সঙ্গে প্রীতির আলাপও করিয়ে দেন। কিন্তু বলিউড নায়িকাকে চিনতে না পারায় টুইটারে প্রকাশ্যে ক্ষমা চেয়ে নেন তিনি। লেখেন, ‘প্রিয় প্রীতি, একজন ভদ্র লোক হিসেবে আমার আপনার কাছে ক্ষমা চাওয়া উচিত। কারণ দুবাইয়ের বিমানে যখন আমার মেয়ে সিমন আপনার সঙ্গে পরিচয় করিয়ে দেয়, আমি আপনাকে চিনতে পারিনি।’ এর পরেই তাঁকে চিনতে না পারার কারণ আরও পরিষ্কার করে লেখেন, ‘এক বার যদি আপনার জিন্টা পদবীটা বলা হত, তা হলেই আমার মনে পড়ে যেত। কারণ আপনার প্রচুর ছবি আমি দেখেছি।’

সঞ্জয় ক্ষমা চাইলেও এখনও প্রীতির দিক থেকে কোনও উত্তর আসেনি। দিন কয়েক আগেই শিরোনামে এসেছিলেন ‘কল হো না হো’-র নয়না। সারোগেসির মাধ্যমে দুই সন্তানের মা হয়েছেন তিনি। আবার শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি অভিনয়েও ফিরবেন। সব মিলিয়ে প্রীতির ব্যস্ততা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

preity zinta Sanjay Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE