Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
Sara Ali Khan

Sara Ali Khan and Janhvi Kapoor: দুই রাজকন্যে

তাঁরা দু’জনে যে একে অপরের সঙ্গে সময় কাটাতে, বেড়াতে যেতে পছন্দ করেন, সে সব কথাও সারার পোস্টে ফুটে উঠেছে।

জাহ্নবী-সারা

জাহ্নবী-সারা

শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২১ ০৭:৫১
Share: Save:

সারা আলি খান এবং জাহ্নবী কপূরকে বলিউডের নতুন বেস্ট ফ্রেন্ড বাডিজ় বলা হয়। হ্যাংআউট থেকে শারীরচর্চা সবেতেই একসঙ্গে দেখা যায় তাঁদের দু’জনকে। এই দুই তারকা সন্তান মোটামুটি একই সময়ে ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। তার পর থেকেই তাঁদের মধ্যে প্রতিযোগিতা নিয়ে চর্চা শুরু হয়েছিল মিডিয়ায়। কিন্তু দুই নায়িকাই নিজেদের সম্পর্কে প্রতিদ্বন্দ্বিতাকে ঠাঁই দেননি। এর সাম্প্রতিকতম উদাহরণ, সারার একটি পোস্টের ক্যাপশন। সোশ্যাল মিডিয়া পোস্টে মাঝেমধ্যেই ছন্দ মিলিয়ে ক্যাপশন করেন সারা। জাহ্নবীর সঙ্গে তাঁর ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘‘রিয়্যাল প্রিন্সেস ফিক্স ইচ আদার’স ক্রাউনস... ফ্রেন্ডশিপ, ইনস্পিরেশন, মোটিভেশন ফ্রম জিম টু গাউনস...’’ কয়েকটি শব্দের মধ্য দিয়ে অনেক কথাই বলে দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

তাঁরা দু’জনে যে একে অপরের সঙ্গে সময় কাটাতে, বেড়াতে যেতে পছন্দ করেন, সে সব কথাও সারার পোস্টে ফুটে উঠেছে। জাহ্নবীও ওই ছবিগুলো পোস্ট করে লিখেছেন, ‘গার্লস ওয়ান্ট গার্লস’। দুই নায়িকাই ফিটনেস বিশেষজ্ঞ নম্রতা পুরোহিতের কাছে ট্রেনিং নেন। তাঁদের দু’জনের একসঙ্গে শারীরচর্চার ছবি ভাইরাল হয়েছিল সম্প্রতি। টেলিভিশনে কুইজ় শো ‘দ্য বিগ পিকচার’এ অতিথি হিসেবে এসেছিলেন সারা-জাহ্নবী। ওই শোয়ের সঞ্চালক রণবীর সিংহ। সেখানেও দুই নায়িকা নিজেদের বন্ধুত্ব নিয়ে কথা বলেন।

রণবীরের শোয়ে

রণবীরের শোয়ে

সারা-জাহ্নবীর বন্ধুত্বের রসায়ন কিন্তু তাঁদের মায়ের প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে এতটাও দেখা যেত না। শ্রীদেবীর সমসমায়িক ছিলেন মাধুরী দীক্ষিত এবং জুহি চাওলা। তাঁদের রেষারেষির গল্প আজও সুবিদিত। অমৃতা সিংহের সঙ্গেও কোনও অভিনেত্রীর বন্ধুত্বের গল্প শোনা যায়নি।

সারা আর জাহ্নবী দু’জনের হাতেই বড় প্রজেক্ট রয়েছে। বাঁধা গতের সঙ্গে অভিনয়ভিত্তিক চরিত্র বেছে নিচ্ছেন দু’জনে। তাঁরা যে একে অপরকে উদ্বুদ্ধ করেন, ভুলত্রুটি শুধরে দেন— সে কথাও সারার পোস্টে খোলসা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.