Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৩
Sara Ali Khan

এক মুহূর্ত শান্তি নেই সারার, অজমের শরিফে ঢুকতেই বিশৃঙ্খলা, তড়িঘড়ি বেরিয়ে এলেন অভিনেত্রী!

সম্প্রতি অজমের শরিফ দরগায় পৌঁছন অভিনেত্রী সারা আলি খান, তবে সেখানে তাঁকে দেখা মাত্রই ঘিরে ধরেন অভিনেত্রীর অনুরাগীরা।

Image of Sara Ali Khan.

অজমের শরিফ দরগায় যান অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২৩ ২০:৫৫
Share: Save:

সদ্য কান চলচ্চিত্র উৎসব থেকে ঘুরে এলেন সারা আলি খান। তবে এক মুহূর্ত ফুরসত নেই তাঁর। সামনেই তাঁর ‘জরা হটকে জরা বচকে’ ছবিটির মু্ক্তি রয়েছে। সেই ছবি প্রচারের দেশের বিভিন্ন প্রান্তে ঘুরছেন সারা সঙ্গী সহ অভিনেতা ভিকি কৌশল। এই রাজস্থানে রয়েছে তাঁরা সেখানেই চলছে ছবির প্রচার। তবে তার ফাঁকে অজমের শরিফ দরগায় যান অভিনেত্রী। সেখানেই পৌঁছতে হুড়োহুড়ি। অভিনেত্রীর কাছে ঘেঁষতে চান অনেকেই।

হালকা সবুজ রঙের সালোয়ার কামিজে মাথায় ফুলের চাদর নিয়ে দরগায় প্রবেশ করেন অভিনেত্রী। চোখে রোদচশমা। আসলে অভিনেত্রীকে আচমকা দেখে উন্মাদনা তৈরি হয় সেখানে উপস্থিত দর্শনার্থীদের মধ্যে। দরগা প্রাঙ্গণের ভিতরে যাওয়ার সময় বেশ কয়েকজন ভক্ত তাঁকে ঘিরে ধরেন। যদিও সইফ-কন্যার সঙ্গে ছিলেন তাঁর নিরাপত্তারক্ষীরা। তবু হুড়োহুড়ি পড়ে যায় অভিনেত্রীকে কাছ থেকে দেখার। এর মাধ্যেও দরগায় সুতো বাঁধেন, প্রার্থনা করেন সারা। তার পরই নিমেষে বেরিয়ে যান সেখান থেকে। এই প্রথম কোনও ছবির জন্য জুটি বেঁধেছেন ভিকি ও সারা। আগামী ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে লক্ষ্মণ উটেকর পরিচালিত এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE