Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ অক্টোবর ২০২১ ই-পেপার

Sara Ali Khan: ‘ছোট জামা পরে ভাইয়ের সঙ্গে ছবি, এখন আবার ইসলাম ধর্মাবলম্বী হয়ে মন্দিরে!’ কটূক্তি সারাকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ জুলাই ২০২১ ১৭:৪৭
সারা আলি খান

সারা আলি খান

রবিবার বিকেলে অসম-ভ্রমণের ছবি পোস্ট করেন বলিউডের অভিনেত্রী সারা আলি খান। কামাখ্যার মন্দিরে দাঁড়িয়ে সইফ-কন্যা। গায়ে তাঁর সাদা সালওয়ার কামিজ, গলায় অসমের লাল উত্তরীয়, কপালে সিঁদুরের টিকা। তিনটি ছবি দিয়েছেন সারা। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লেখা, ‘শান্তি, কৃতজ্ঞতা এবং ধন্য’। প্রণামের চিহ্নও জুড়ে দিয়েছেন তিনি।

কিন্তু হায়, মন্তব্য বাক্সে একের পর এক কটূক্তি নজরে আসছে সেই ছবির। কোথাও তাঁর ধর্ম নিয়ে জানতে চাওয়া হচ্ছে, কোথাও আবার তাঁর পুরনো ছবিতে পোশাক পরার কায়দাকে কটাক্ষ করা হচ্ছে। যদিও নেটাগরিকদের একাংশ সারাকে এই বেশে দেখে খুশি হয়েছেন। তাঁদের বক্তব্য, ‘আপনি সব ধর্মকে সম্মান করেন দেখে ভাল লাগছে।’ কিন্তু ভাল মন্তব্য যেন ঢাকা পড়ে গিয়েছে কটাক্ষ, পরিহাসে।

Advertisement

মন্তব্য বাক্সে কেউ কেউ সাফ জানিয়ে দিয়েছেন, তাঁরা কেবল হিংসামূলক মন্তব্য পড়তে এসেছেন। কেউ কেউ আবার কটাক্ষের পূর্বাভাস পেয়ে আগেই সারাকে পরামর্শ দিয়েছেন, ‘আপনি এ বার মন্তব্য বাক্স অচল করে দিন।’

এক মহিলার দাবি, ‘ছোট জামা পরে ভাইয়ের (ইব্রাহিম আলি খান) সঙ্গে পোজ দিয়ে ছবি তোলেন, এখন আবার ইসলাম ধর্মাবলম্বী হয়ে মন্দিরেও যাচ্ছেন!’ কেউ আবার সারাকে প্রশ্ন করছেন, ‘আপনি হিন্দু না মুসলিম? গুলিয়ে যাচ্ছে।’ কেউ আবার বাকিদের মনে করিয়ে দিচ্ছেন, সইফ আলি খান মুসলিম হলেও তাঁর মা অভিনেত্রী অমৃতা সিংহ এক জন হিন্দু।

ইব্রাহিম আলি খান এবং সারা আলি খান

ইব্রাহিম আলি খান এবং সারা আলি খান


জানা গিয়েছে, আগামী ছবির শ্যুটিংয়ের কাজে অসমের রাজধানী গৌহাটি গিয়েছেন অভিনেত্রী। কাজের ফাঁকে তাই সেখানকার বিখ্যাত কামাখ্যা মন্দির দেখতে গিয়েছিলেন তিনি।

আরও পড়ুন

Advertisement