Advertisement
০৭ মে ২০২৪
Bollywood Gossip

বন্ধুত্ব টিকিয়ে রেখেই ফের সতেজ প্রেম! সারার জীবনে কি প্রত্যাবর্তন প্রাক্তন প্রেমিকের?

তাঁর প্রেম জীবন নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ লুকোচুরিও করেন না সারা আলি খান। নায়িকার জীবনে কি এ বার ফিরে এল পুরনো প্রেম?

Sara Ali Khan.

সারা আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৮:০০
Share: Save:

বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় তারকা সারা আলি খান। পেশাগত জীবন নিয়ে আলোচনা তো রয়েছেই। পাশাপাশি, নায়িকার প্রেম জীবন নিয়েও কম জল্পনা হয়নি বলিপাড়ায়। জীবনের প্রথম ছবির সময় থেকেই একের পর এক অভিনেতার সঙ্গে নাম জড়়িয়েছে সারার। কখনও সেই কানাঘুষো কেবলই রটনা, কখনও আবার সত্যিই সেই অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন সইফ-কন্যা। অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁর প্রেম বলিপাড়ায় রীতিমতো ‘ওপেন সিক্রেট’। কর্ণ জোহরের টেলি অনুষ্ঠান ‘কফি উইথ কর্ণ’-এ এসে কার্তিকের প্রতি তাঁর ভাললাগার কথা জনসমক্ষেই জানিয়েছিলেন সারা। তার পর পরিচালক ইমতিয়াজ় আলির ছবি ‘লভ আজ কাল’-এ জুটি বেঁধে কাজও করেছিলেন সারা ও কার্তিক। খবর, ওই ছবির শুটিং চলাকালীনই নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন তাঁরা। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। কয়েক বছর আগে প্রেমে ইতি টানেন সারা ও কার্তিক। যদিও তাঁদের বন্ধুত্বের সমীকরণে নাকি তার কোনও প্রভাব পড়েনি। প্রেম ভাঙার পরেও একাধিক অনুষ্ঠানে একে অপরের সঙ্গে হাসিমুখে কথা বলতে দেখা গিয়েছে দুই চর্চিত প্রাক্তনকে। তবে সাম্প্রতিক খবর অনুযায়ী, দুই প্রাক্তনের মধ্যে আবার নাকি ঘনিষ্ঠতা বেশ বেড়েছে।

গত কয়েক দিনে গণেশ পুজো উপলক্ষে সেজে উঠেছিল গোটা মায়ানগরী। পুজো উপলক্ষে একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে বলিউডের তারকাদের। বেশির ভাগ তারকাই ভিড় জমিয়েছিলেন অম্বানীদের বাড়ির গণেশ পুজো। অথচ সারাকে দেখা গেল কার্তিকের বাড়ির গণেশ পুজোয়। রানি রঙের পোশাকে সেজেগুজে কার্তিকের বাড়িতে গিয়েছিলেন সারা। একসঙ্গে ছবিও তোলেন প্রাক্তন যুগল। কার্তিকের বাড়ির পুজোয় উপস্থিত ছিলেন পোশাকশিল্পী মণীশ মলহোত্রও। সারা ও কার্তিককে এক ফ্রেমে দেখে অনুরাগীদের ধারণা ফের একে অপরের কাছাকাছি এসেছেন তাঁরা। অনেকে আবার সারা ও কার্তিকের ছবি দেখে তাঁদের ‘নবদম্পতি’ বলে অভিহিত করতেও ছাড়েননি!

প্রেমের সম্পর্ক না টিকলেও সারা ও কার্তিকের মধ্যে বন্ধুত্ব যে নিখাদ, তার প্রমাণ মিলেছে বার বার। চলতি বছরে সারার জন্মদিনে তাঁকে সমাজমাধ্যমের পাতায় শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন কার্তিক। শুভেচ্ছা জানানোর জন্য সারা ও তাঁর একটি মিষ্টি ছবিও বেছেছিলেন তিনি। একে অপরের হাত ধরে হাসিমুখে বসে রয়েছেন দু’জনে। কার্তিকের শুভেচ্ছাবার্তা গ্রহণ করেছিলেন সারা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের স্টোরিতে সেই ছবি রিপোস্ট করে কার্তিককে ধন্যবাদ জানান অভিনেত্রী। বন্ধুত্বে টিকে থেকেই কি তবে এ বার ফের প্রেমে ফিরছেন প্রাক্তন যুগল? তুঙ্গে অনুরাগীদের কৌতূহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE