×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০২ অগস্ট ২০২১ ই-পেপার

প্রিয় তারকার সঙ্গে রাতভর আড্ডা সারার, কে সেই অভিনেতা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ মার্চ ২০২১ ১৯:৪৩
সারা আলি খান।

সারা আলি খান।

প্রিয় তারকার সঙ্গে রাতভর পার্টি করলেন সারা আলি খান। কথা হচ্ছে অভিনেত্রীর প্রিয় অভিনেতা এবং বিখ্যাত দক্ষিণী তারকা বিজয় দেবারাকোন্ডার। ভবিষ্যতে যাঁকে দেখা যাবে ‘লাইগার’ ছবিতে। বিজয় এবং সারার সঙ্গেই ছিলেন সেই ছবির ২ প্রযোজক। কর্ণ জোহর এবং চার্মি কউর। এখানেই শেষ নয় তালিকা। ছিলেন ‘লাইগার’-এর পরিচালক পুরী জগন্নাথ এবং পোশাক ডিজাইনার মনীশ মলহোত্র।

নেটমাধ্যমে সক্রিয় হলেও সারার ইনস্টাগ্রামে তাঁদের ‘নাইট আউট’-এর কোনও ছবি বা স্টোরি দেখা যায়নি। চার্মি ২টি ছবি শেয়ার করেছেন। পার্টিতে উপস্থিত সকলকেই দেখা যাচ্ছে সেই ছবিতে। সারাকে দেখা যাচ্ছে গোলাপি রঙের জ্যাকেট এবং ট্র্যাক প্যান্টসে। বিজয় পরেছিলেন সাদা শার্ট। নিজস্বী শেয়ার করে চার্মি লেখেন, ‘শিল্প যখন শিল্পীদের একসঙ্গে আনে, তখন বিষয়টি এ রকম দেখতে লাগে’।

গত ফেব্রুয়ারি মাসে বিজয়ের সঙ্গে ‘ফ্যান মোমেন্ট’ পেয়েছিলেন সারা। দক্ষিণী ‘কবীর সিংহ’-এর সঙ্গে ইনস্টাগ্রামে ছবিও শেয়ার করেছিলেন তিনি।

Advertisement

সারাকে শেষ দেখা গিয়েছে বরুণ ধবনের বিপরীতে ‘কুলি নম্বর ১’ ছবিতে। খুব শীঘ্রই আনন্দ এল রাইয়ের ‘আতরাঙ্গি রে’ ছবিতেও দেখা যাবে তাঁকে। অন্য দিকে বিজয় প্রস্তুতি নিচ্ছেন বলিউডে পা রাখার। ‘লাইগার’ ছবিতে অভিনেতার বিপরীতে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে।

Advertisement