Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

টাকা নিয়ে মায়ের সঙ্গে তুমুল অশান্তি সারার! আড়ি পেতে কী শুনলেন ভিকি?

সঙ্গে সারা থাকলেও ভিকির মন ক্যাটরিনাতেই। তার মধ্যে শুনে ফেলেছেন সারা আর অমৃতার কথা কাটাকাটি। ভ্যানিটি ভ্যানে এত তোয়ালে পড়ে থাকতে অমৃতা আবার একটা কিনলেন! রেগে আগুন সারা। শুটিংয়ের দিনের সেই অভিজ্ঞতার কথা ভাগ করলেন ভিকি।

Amrita Singh, Sara Ali Khan and Vicky Kaushal

মা অমৃতা সিংহের সঙ্গে সারার ফোনে ফোনে ঝামেলার কথা ফাঁস করলেন ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৯:৫৬
Share: Save:

ভ্যানিটি ভ্যানে এত তোয়ালে পড়ে থাকতে অমৃতা আবার একটা কিনলেন! রেগে আগুন সারা। শুটিংয়ের পর ছবিমুক্তির দিনগুলিতেও দিনভর ব্যস্ততা। ভিকি কৌশল এখন তাঁর আসন্ন ছবি ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’-র প্রচারে। সঙ্গে থাকছেন সহ-অভিনেত্রী সারা আলি খান। নানা গল্প উড়ছে বাতাসে, যা তৈরি হচ্ছে দুই তারকার কথাতেই।

শুটিংয়ের সময়কার কিছু নেপথ্যকাহিনিও ভাগ করে নিলেন ভিকি। জানালেন মা অমৃতা সিংহের সঙ্গে সারার ফোনে ফোনে ঝামেলার কথা। এক দিন ভিকি দেখেন সারা খুব রেগে গিয়ে কথা বলছেন কার সঙ্গে। কথোপকথন কিছু ক্ষণ শুনেই বুঝতে পারেন মায়ের সঙ্গেই কথা বলছেন সইফ-কন্যা। ভিকির কথায়, “ফোন রাখার পর আমি বেশ চিন্তিত ভাবেই ওকে জিজ্ঞেস করলাম, ‘কী হয়েছে? সব ঠিকঠাক?’ ও বলল, ‘আরে দেখো না, মা একটা তোয়ালে কিনেছে ১৬০০টাকা দিয়ে!”’

ভিকি শুরুতে হকচকিয়ে যান। ভাবেন সারা বাড়িয়ে বলছেন। তাই আবার জিজ্ঞাসা করতে অভিনেত্রী বলে ওঠেন, “আরে তুমিই বলো কোনও মানে হয়! আমার ভ্যানিটি ভ্যানে এত তোয়ালে পড়ে থাকতে ১৬০০ টাকা দিয়ে একটা কিনছে আবার! ওখান থেকেই তো নিয়ে নিতে পারত মা!”

ভিকি এর পর আর কিছু বলতে পারেন না। মাথা নেড়ে সায় দেন।

সারার সঙ্গে ছবিটি করে আনন্দ পেলেও ভিকির মন জুড়ে শুধুই ক্যাটরিনা। স্বামী-স্ত্রী একসঙ্গে ছবি করতে পারলে মন্দ হত না। সেই সুযোগের জন্যও তক্কে তক্কে রয়েছেন দু’জনেই। তবে কিছু দিন আগেই পরিচালক লক্ষ্মণ উতেকর জানান, ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’তে সারার জায়গায় ক্যাটরিনাকে নেওয়া সম্ভব ছিল না। মধ্যবিত্ত বাড়ির সাধারণ বধূর চেহারা তাঁর নয়, কোনও ভাবেই সেই চরিত্রে মানাত না তাঁকে ভিকির বিপরীতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE