Advertisement
১৯ মে ২০২৪
Pori Moni-Shariful Razz-Shobnom Bubly

পরীমণি বেজায় রেগে, এ দিকে বুবলীর হাত ধরে কোথায় পালালেন রাজ?

পরীমণির সঙ্গে সংসার ভাঙার কারণে চর্চায় আসেন রাজও। এ বার বুবলীর হাত ধরে কোথায় দৌড় দিলেন অভিনেতা?

(বাঁ দিক থেকে) পরীমণি, শরিফুল রাজ, শবনম বুবলী।

(বাঁ দিক থেকে) পরীমণি, শরিফুল রাজ, শবনম বুবলী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ২০:৪৪
Share: Save:

দিন কয়েক ধরেই বুবলীর উপর বেজায় খাপ্পা পরীমণি। সন্তানকে নিয়ে একটি ভিডিয়ো তৈরি করেন পরীমণ। তাঁর দাবি, সেই ভিডিয়োর হুবহু অনুকরণ করেছেন বুবলী। যদিও অভিনেত্রীর এই অভিযোগ অস্বীকার করেছেন বুবলী। তাঁর দাবি, এটাকে অনুকরণ বলে না। এর মাঝেই ইদে পরীমণির প্রাক্তন স্বামী শরিফুল রাজ ও বুবলী অভিনীত ছবি ‘দেওয়ালের দেশ’ মুক্তি পেয়েছে। দু’জনেরই ব্যক্তিগত জীবন নিয়ে বিস্তর আলোচনা হয়েছে। শাকিবের সঙ্গে বুবলীর বিয়ে এবং সন্তান নিয়ে যেমন জল্পনার অন্ত নেই, তেমনই পরীমণির সঙ্গে সংসার ভাঙার কারণে চর্চায় আসেন রাজও। এ বার বুবলীর হাত ধরে দৌড় দিলেন রাজ!

এই ইদে অভিনেতা শরিফুল রাজের তিনটি ছবি মুক্তি পেয়েছে। যার মধ্যে অন্যতম হল ‘দেওয়ালের দেশ’। ছবি মুক্তির পর প্রেক্ষাগৃহে দর্শকের প্রতিক্রিয়া জানতে গিয়েছিলেন বুবলী-রাজ। সেখানেই দর্শকদের উচ্ছ্বাস তাঁদের ঘিরে। রীতিমতো ভিড় জমতে শুরু করে তাঁদের চারপাশে। ঠেলাঠেলি শুরু হতেই বুবলীর হাত ধরে দৌড় দিয়ে প্রেক্ষাগৃহের অন্দরে ঢোকার চেষ্টা করেন নায়ক। বোঝা যাচ্ছে এই সিনেমাটি নিয়ে উৎসাহ রয়েছে বাংলাদেশের দর্শক মহলে। রাজের কথায়, ‘‘যেদিন শুটিং শুরু করেছিলাম সেদিন থেকেই আমি এই টিমের সঙ্গে যুক্ত। সিনেমা দেখে দর্শক যখন প্রশংসা করছে, তখন মনে হচ্ছে আমাদের কষ্টটা সার্থক হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE