Advertisement
১৯ মে ২০২৪
Shakib Khan-Apu Biswas

সংসারে অশান্তি! বাংলাদেশ ছাড়বে ছেলে জয়, কী সিদ্ধান্ত নিলেন শাকিব-অপু?

বুবলীর ছেলের সঙ্গে একই স্কুলে পড়ে অপুর ছেলে জয়। এ বার ছেলেকে নিয়ে কী সিদ্ধান্ত নিলেন শাকিব?

Apu biswas and shakib khan take a decision for their son abram khan joy

(ডান দিকে) ছেলের সঙ্গে অপু বিশ্বাস। শাকিব খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ২০:৩৪
Share: Save:

তাঁদের সম্পর্ক আদৌ আছে না কি নেই, তা নিয়েও বিস্তর জলঘোলা। যদিও ক্যামেরার সামনে শাকিব খানের বুলি অপু বিশ্বাসের কণ্ঠে। একটা সময় স্বামী ও শ্বশুরবাড়িকে একাধিক ব্যাপারে দোষারোপ করেছিলেন। তবে পরিস্থিতি বদলেছে। বুবলী ও তাঁর সন্তান শেহজাদ খানের বীরের কথা প্রকাশ্যে আসতেই শাকিবের সঙ্গে সম্পর্ক ভাল হয় অপুর। যদিও শাকিব-অপু-বুবলী এই ত্রয়ীর সম্পর্কের সমীকরণ রয়েছে নানা মুনির নানা মত। শাকিব-বুবলীর ছেলে বীর ও শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয়ের সমীকরণ নিয়ে নানা সময় নানা কথা উঠেছে। দুই ভাই এক স্কুলেই পড়াশোনা করছে। যদিও বুবলী দাবি করেছেন, শাকিবের ইচ্ছেতেই নাকি দুই ভাইকে ভর্তি করা হয়েছে এক স্কুলে। তা নিয়ে অবশ্য ভিন্ন মত অপুর। তাই কি এ বার ছেলেকে নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন অপু-শাকিব?

ছেলে আব্রামকে বিদেশে পড়তে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন শাকিব-অপু। তবে কি বুবলীর ছেলের সঙ্গে এক স্কুলে পড়বেন না বলেই এই সিদ্ধান্ত? যদিও এই প্রসঙ্গে তেমন কিছু বলেননি অভিনেত্রী। অপু বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, ‘‘যখন আমি আমার জয়কে নিয়ে প্রথম টিভিতে আসি, তখন শুধুই একজন মায়ের জায়গা থেকে এসেছিলাম। এটার জন্য অনেক কথা শুনতে হয়েছে। সেই সঙ্গে এখন সামাজিক মাধ্যমের যতটা না উপকারের, আমার মনে হয় তার থেকে বেশি ক্ষতিকর। মানুষ অনেক কথাই বলবে। সেগুলোকে পাত্তা দিলে নিজেদের ক্ষতি। যাই হোক, সব কিছু মিলিয়ে বছরটা সাজিয়েছি।’’ ছেলেকে বাংলাদেশ থেকে দূরে পাঠাচ্ছেন। কিন্তু, কোন দেশে পড়তে পাঠাবেন, তা এখনও প্রকাশ্যে আনেননি। যদিও ছেলে জয় একা থাকবে না সেখানে। অপুর কথায়, ‘‘জয় একা থাকবে না। পরিবারের সদস্যদের সঙ্গে মিলেমিশে থাকবে। কারণ, জয় শুধু যে আমার জীবনেই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ, তা নয়। ও আমাদের পরিবারের সবার কাছেই গুরুত্বপূর্ণ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Apu Biswas Shakib Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE