Advertisement
২০ মে ২০২৪
Saif Ali Khan

রাস্তায় ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান, ছুটতে হয় হাসপাতালে! ঠিক কী হয়েছিল?

ঝগড়া করতে করতেই সইফ কামড়ে দেন এক ব্যক্তিকে। পাল্টা কামড় খান ওই ব্যক্তির থেকে।

সইফ আলি খান।

সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ১৩:৪৫
Share: Save:

এই মুহূর্তে দুই ছেলে ও করিনা কপূরের সঙ্গে দিব্যি সংসার করছেন তিনি। বলিউডে তাঁকে অনেকেই ‘ছোটে নবাব’ বলেই চেনেন। সইফ আলি খানের শুধু নামে নয়, মেজাজেও নবাবিয়ানার প্রকাশ পায়। কখনও তিনি বিরক্ত হয়ে ফটোশিকারিদের ধমক দিচ্ছেন, তো কখনও আবার বিরক্তি বাড়ির সহকারীদের নিয়ে। তবে প্রথম স্ত্রী অমৃতা সিংহের সঙ্গে থাকাকালীন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির সঙ্গে বচসায় জড়িয়ে ঝগড়া করতে করতেই কামড়ে দেন ওই ব্যক্তিতে। পাল্টা কামড় খান ওই ব্যক্তির থেকে।

ঘটনাটি বেশ কয়েক বছর আগে। পরিচালক কমল সদানা সম্প্রতি এক সাক্ষাৎকারে সইফ আলি খানকে নিয়ে এমনই এক মজার তথ্য দিয়েছেন। ঘটনাটি ঘটেছিল নব্বইয়ের দশকে। সেই সময় অমৃতার সঙ্গে বিবাহিত জীবন কাটাচ্ছেন অভিনেতা। কমল বলেন, ‘‘আমরা (সইফ, অমৃতা সিং এবং তিনি) এক জায়গা থেকে ফিরছিলাম। সইফ খুব সম্ভব গাড়ি চালাচ্ছিলেন। পিছন থেকে একটা গাড়ি এসে সইফের গাড়িকে টপকে সামনে চলে আসে। এর পর আমাদের গাড়ি থেকে সইফ বেরোয়। ওই ব্যক্তি নিজের গাড়িকে মাঝরাস্তায় দাঁড় করিয়ে গাড়ি থেকে নেমে ঝগড়া শুরু করেন। আমি আর অমৃতা বনেটে বসে দেখছিলাম।’’ তার পরই এমন কাণ্ড ঘটেছে, যা দেখে হাসি চেপে রাখতে পারেননি কমল ও অমৃতা। পরিচালক জানান, এর পর ওই ব্যক্তি ও সইফ, একে-অপরকে কামড়ে দেন। ঝগড়া শেষে হতেই দু’জনেই নাকি হেসে ফেলেন। একে-অপরকে জড়িয়েও ধরেছিলেন। তার পর সইফকে নিয়ে হাসপাতালে ছুটতে হয় তাঁদের, অ্যান্টিটিটেনাস ইঞ্জেকশন নিতে হয় অভিনেতাকে। ক্ষণিকের সেই ঘটনা আজও মনে রয়ে গিয়েছে পরিচালকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE