Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ayush Shama

সলমন খানের বোন অর্পিতা বিয়ে করছেন, তা-ও আবার বাবার ভরসায়! কী জানালেন আয়ুষ?

অর্পিতাকে বিয়ে করতে চান, কিন্তু রোজগার নেই। কোন ভরসায় সলমনের বোনের সঙ্গে ঘর বাঁধলেন আয়ুষ।

ayush sharma reveals father\\\\\\\\\\\\\\\'s reaction on marrying arpita khan

(বাঁ দিক থেকে) আয়ুষ শর্মা, সোহেল খান, সলমন খান এবং অর্পিতা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ১৭:১২
Share: Save:

২০১৪ সালের ১৮ নভেম্বর আয়ুষ শর্মা-অর্পিতা খানের বিয়ে হয়। পারিবারিক আভিজাত্য রয়েছে দুই তরফেই। একজন সলমন খানের বোন সেলিম খানের মেয়ে। অন্য জন উত্তরাখণ্ডের প্রভাবশালী রাজনৈতিক পরিবারের ছেলে। মাত্র ২৪ বছর বয়সেই সলমনের বোনকে বিয়ে করবেন বলে সরাসরি ভাইজানের মুখোমুখি হন। যদিও সেই সময় পকেটে টাকা নেই। তবু নাছোড়বান্দা যে, বিয়ে করবেন অর্পিতাকেই। হায়দরাবাদের ফলকনামা প্যালেসে রাজকীয় ভাবে বিয়ে হয় তাঁদের। অর্পিতাকে বিয়ের প্রায় চার বছর পর সলমনের মাধ্যমেই বলিউডে পা দেন তিনি। তত দিন প্রায় বেকার হয়েছিলেন আয়ুষ। বিয়ের প্রায় ১০ বছর বাদে জানালেন, বাবার ভরসাতেই অর্পিতাকে বিয়ে করেছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুষ জানান, সলমনের বোনকে বিয়ে করতে চান, এমন ইচ্ছে শুনেই খানিকটা ঘাবড়ে যায় তাঁর পরিবার। অভিনেতার মায়ের চিন্তা ছিল, দু’টি পরিবার সম্পূর্ণ আলাদা। একটি রাজনৈতিক পরিবার আর অন্যটি সিনেমার সঙ্গে যুক্ত। তবে আয়ুষের বাবার চিন্তা ছিল অন্য। তাঁর ছেলে এমন একজন মেয়েকে পছন্দ করেছেন, যার প্রচুর টাকাপয়সা। এ দিকে আয়ুষ যে বেকার! সংসার খরচ, স্ত্রীর শখ পূরণ করবেন কী ভাবে? তাতেই আয়ুষ বলেন,‘‘বাবাকে বলেছিলাম, কেন! বিয়ে আমি করব আর খরচ মেটাবে তুমি!’’ এক কথায় বাবার ভরসাতেই বিয়ে করার সাহস পান অর্পিতার স্বামী।

সলমনের বোনকে বিয়ে করার চার বছর পর ‘লভযাত্রী’ (২০১৮) ছবিতে অভিষেক হয় আয়ুষের। সলমনের সঙ্গে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ (২০২১) ছবিতে দেখা গিয়েছে তাঁকে। যদিও কোনও ছবিতেই তেমন ভাবে নজর টানতে পারেননি সলমনের ভগ্নিপতি। এ বার মুক্তির অপেক্ষায় তাঁর আগামী ছবি ‘রুসলান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayush Shama Salman Khan Arpita Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE