Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Aamir-Junaid

পরনে শর্টস, চোখে কাজল, কপালে টিপ! রাস্তায় এ কেমন সাজে বেরোলেন আমির-পুত্র জুনেইদ

পরনে কালো শর্টস, চোখে কাজল, কপালে লম্বা টিপ। সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় দেখা গেল আমির-পুত্র জুনেইদকে।

aamir khan\\\\\\\'s son junaid khan got clicked on wearing heavy makeup

আমির-জুনেইদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ১৬:৪৬
Share: Save:

খুব শীঘ্রই বড় পর্দায় অভিষেক ঘটতে চলেছে আমির খানের ছেলে জুনেইদ খানের। তাঁর প্রথম ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চায় রয়েছেন জুনেইদ। ছবির নাম ‘মহারাজ’। তার পরই বাবা আমির খানের প্রযোজনায় সাই পল্লবীর সঙ্গে একটি প্রেমের ছবিতে দেখা যাবে তাঁকে। সদ্য জাপান থেকে শুটিং শেষে করে দেশে ফিরেছেন তাঁরা। এমনিতে আমিরের তিন সন্তানের স্বভাবগুণ নেটপাড়ায় প্রশংসিত। তবে এ বার আমিরের বড় ছেলে জুনেইদকে দেখে চমকে গেল নেটপাড়ার একাংশ। মাথার মাঝখানে সিঁথে করা। পরনে কালো শর্টস, চোখে কাজল, কপালে লম্বা টিপ। সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় এ ভাবেই দেখা গেল তাঁকে।

আসলে, বড় পর্দায় অভিষেকের প্রস্তুতির পাশাপাশি থিয়েটারের সঙ্গে যুক্ত জুনেইদ। নাটকের পোশাকেই বেরিয়ে পড়েছিলেন তিনি। তাঁকে দেখা মাত্রই ঘিরে ধরেন ছবিশিকারিরা। তখন জুনেইদ জানান, তিনি নাটকের মহড়া থেকে আসছেন। মেকআপ তোলার সময় পাননি। সেই কারণে এমন অবস্থা। ছবিশিকারিদের অনুরোধ করেন এই অবস্থায় ছবি না তোলার। তবে তত ক্ষণে ছবি উঠে গিয়েছে জুনেইদের। তবে এমন অবস্থাতেও খুব ঠান্ডা মাথায় বলতে থাকেন, ‘‘এই এ বার বাড়ি গিয়ে মুছে ফেলব।’’ তারকা-পুত্রের এমন মধুর স্বভাব মন কেড়েছে নেটাগরিকদের। ছেলেকে এ ভাবে বড় করে তোলার জন্য আমির ও তাঁর স্ত্রীর প্রশংসা করছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE