Advertisement
২৫ মে ২০২৪
Emraan Hashmi-Mallika Sherawat

মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান?

মল্লিকার সঙ্গে প্রথম ছবি ইমরানের। প্রথম ছবিতেই সাফল্য। কিন্তু, কথা বন্ধ হয়ে গিয়েছিল সহ-অভিনেত্রীর সঙ্গে। কুড়ি বছর পর গলল সম্পর্কের বরফ!

emraan hashmi and mallika sherawat ended 20 years fude with a hug

(বাঁ দিকে) মল্লিকা শেরাওয়াত, ইমরান হাশমি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ১৬:০৪
Share: Save:

ইন্ডাস্ট্রিতে কাটানো হয়ে গিয়েছে দু’দশক। প্রথম ছবি ‘মার্ডার’ মুক্তি পাওয়ার দু’বছরের মধ্যে ‘সিরিয়াল কিসার’ হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেন বলি অভিনেতা ইমরান হাশমি। ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি প্রায় হইচই ফেলে দেয় সেই সময়। সে ছবিতে প্রচুর যৌন অনুষঙ্গ এবং মুহুর্মুহু চুম্বনের দৃশ্য ছিল ইমরান ও মল্লিকা শেরাওয়াতের। পর্দায় তাঁদের রসায়ন নিয়ে বিস্তর কথা হয়। যদিও পরবর্তী কালে এক সাক্ষাৎকারে তাঁর প্রথম ছবির অভিনেত্রীকে নিয়ে ভালমন্দ কথা বলেন ইমরান। অভিনেতা বলেন, মল্লিকার সঙ্গে চুম্বনের দৃশ্যে অভিনয় তাঁর জীবনের অন্যতম খারাপ অভিজ্ঞতা। শুধু তা-ই নয়, মল্লিকার হলিউড সফর নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি অভিনেতা। তার পর থেকেই নাকি কথা বন্ধ দুই তারকার। সম্পর্কের বরফ গলল ২০ বছর পর।

২০০৪ থেকে ২০২৪ মাঝে কেটে গিয়েছে কুড়ি বছর। সে ভাবে একসঙ্গে দেখা যায়নি তাঁদের। প্রথম ছবির পর থেকে শুধুই তিক্ততা। কর্ণ জোহরের শোয়ে এসে মল্লিকাকে ‘ব্যাড কিসার’-এর তকমা দেন ইমরান। এমনকি, মল্লিকাকে নিয়ে ব্যঙ্গবিদ্রুপও করেন। পরে কর্ণের শোয়ে এসে মল্লিকাও পাল্টা জবাব দেন। ইমরানকে চাঁচাছোলা আক্রমণ করে বলেন, ‘‘‘হিস্‌স্‌’ ছবির সাপটাও ওঁর থেকে ভাল চুমু খায়।’’ এ বার বলিউড ঘনিষ্ঠ প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ের বিয়েতে ফের মুখোমুখি তাঁরা। গোলাপি গাউন পরেছিলেন মল্লিকা। কালো শুট ইমরানের। অভিনেত্রীকে দেখা মাত্রই এগিয়ে যান ইমরান। আলোকচিত্রীদের ক্যামেরার সামনে একে অপরের সঙ্গে পোজ়ও দেন তাঁরা। মল্লিকার কোমরে হাত রেখে ক্যামেরায় ছবি তোলেন ইমরান। পরে আবার একান্তে মল্লিকার সঙ্গে কথা বলেন এবং জড়িয়ে ধরে শুভেচ্ছা বিনিময় করেন ইমরান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE