Advertisement
২৪ জুন ২০২৪
Kanchan Mullick-Sreemoyee Chattoraj

রাতে অনিদ্রা শ্রীময়ীর, ঘুম পাড়াতে স্ত্রীর জন্য যা করলেন মিস্টার মল্লিক, রইল ভিডিয়ো

রাতে ঘুম আসছে না শ্রীময়ীর। নতুন বৌকে ঘুম পাড়াতে অভিনব উপায় বার করলেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন।

(বাঁ দিকে) কাঞ্চন মল্লিক (ডান দিকে) শ্রীময়ী চট্টরাজ (ডান দিকে)।

(বাঁ দিকে) কাঞ্চন মল্লিক (ডান দিকে) শ্রীময়ী চট্টরাজ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ১২:৫০
Share: Save:

এখনও তাঁরা নবদম্পতি। বিয়ের পর থেকে নিরন্তর চর্চায় রয়েছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। তাঁদের নিয়ে নেটপাড়ায় হাসাহাসি, কটাক্ষ— সবই চলেছে। যদিও সে সব কটাক্ষের পাল্টা জবাব দেন তাঁরা মাঝেমধ্যেই। তবু এই মুহূর্তে শ্রীময়ীর সমাজমাধ্যমে সুখী গৃহকোণের ছবি। এ বার মধ্যরাতে স্বামী-স্ত্রীর খুনসুটির আরও এক কাহিনি প্রকাশ্যে আনলেন শ্রীময়ী। কম্বলের তলায় শুয়ে রয়েছেন অভিনেত্রী। রাতে ঘুম আসছে না তাঁর। নতুন বৌকে ঘুম পাড়াতে অভিনব উপায় বার করলেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন।

দিন কয়েক ধরেই অভিনেত্রীর শরীর ভাল নেই। কখনও তাঁর মা ভাত মেখে খাইয়ে দিচ্ছেন। কখনও আবার দিদির মেয়েদের কাছ থেকে আদর পাচ্ছেন। এমন নানা মুহূর্ত প্রায়শই সমাজমাধ্যমে তুলে ধরেন তিনি। এ বার স্বামী মিস্টার মল্লিকের কাছ থেকে ঠিক কতটা ভালবাসা পান, সেই ভিডিয়ো প্রকাশ্যে আনলেন শ্রীময়ী।

চোখে ঘুম নেই তাঁর, ও দিকে ঘড়ির কাঁটা ১২টা পার করে ফেলেছে। অভিনেত্রী বলছেন ‘‘কী হচ্ছে? আমাকে গল্প পড়ে শোনাচ্ছে। রাত্রে যখন ঘুম আসে না, তখন গল্প পড়ে শোনায়।’’ তবে শ্রীময়ী একা নন, সঙ্গে দিদির মেয়েরাও কাঞ্চনের গল্পপাঠ শুনছিলেন। শুয়ে রয়েছেন স্ত্রী শ্রীময়ী, বাড়ির রাতপোশাকে কাঞ্চন। হাতে গল্পের বই নিয়ে পড়ে যাচ্ছেন। শ্রীময়ী যে এই ফাঁকে চুপিচুপি ভিডিয়ো করেছেন, তা খেয়াল হয়েছে অনেক পরে। এই ভিডিয়োর বিবরণীতে অভিনেত্রী লেখেন, ‘‘রাতে ঘুম আসছে না, তাই গল্পের বই পড়ে শোনাচ্ছে আমার মিস্টার মল্লিক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE