• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রকাশ্যে শাহরুখকে চড় মেরেছিলেন সরোজ খান!

srk saroj
আর্কাইভ থেকে: সরোজ খানের সঙ্গে শাহরুখ।

মতের সঙ্গে মেলেনি। তাই রাখঢাক না করেই গালে চড় কষিয়ে দিয়েছিলেন ‘মাস্টারজি’। যাকে তাকে নয়। স্বয়ং কিং খানকে!

শাহরুখের শুরুর দিনের কথা। সে সময় ভারতীয় শাস্ত্রীয় নৃত্য আর সরোজ খানের নাম একই সঙ্গে উচ্চারিত হত। শাহরুখও খুবই সম্মান করতেন প্রিয় ‘মাস্টারজি’কে। কিং খানেরও সেই সময় খুব কাজের চাপ। তিন বেলা কাজ করতে হচ্ছে। নিঃশ্বাস ফেলার সময় নেই। একদিকে নিজেকে প্রমাণ করার তাগিদ,অন্যদিকে কাজের চাপে ক্রমাগত পিষে যাওয়ার উপক্রম।

ক্লান্ত শাহরুখ নালিশের সুরেই ‘মাস্টারজি’কে বলেন, আর পারছেন না তিনি। এত কাজ! যেই বলা অমনি শাহরুখকে গালে ঠাস করে চড় কষিয়ে দেন সরোজ খান। কেন জানেন? সরোজের বক্তব্য ছিল, যাই হয়ে যাক না কেন, ‘আমার অনেক কাজ’ এ কথা যেন কেউ নিজে থেকে কোনও দিন না বলে, এটাই ছিল তাঁর থিয়োরি। কারণ, অনিশ্চয়তার গ্ল্যামার জগতে কে যে কখন উপরে উঠে যাবে আর কেই বা এক ঝটকায় নেমে যাবে নীচে, তা কেউ জানে না। 

আরও পড়ুন- কোন ভুলের মাশুল গুনলেন সুশান্ত? শেষ ইনস্টায় প্রশ্ন তুলেছিলেন সরোজও

প্রিয় মাস্টারজির মৃত্যুতে এসআরকে'র টুইট 

 

ঘটনাটি পরে এক সাক্ষাৎকারে শেয়ার করেছিলেন শাহরুখ নিজেই। তবে সেই চড় যে স্নেহের, আদরের ছিল সে কথাও জানাতে ভোলেননি এসআরকে। আজ সরোজ খানের মৃত্যুতে কিং খানের মন বিষাদে ছেয়েছে। টুইটারে তিনি লিখেছেন, "ইন্ডাস্ট্রিতে সরোজজি ছিলেন আমার প্রথম প্রকৃত শিক্ষক"। 

আরও পড়ুন- টেলিপাড়াতেও কাজ পেতে কি ‘বিশেষ রসায়ন’ লাগে? বিস্ফোরক দেবযানী, গৌরব, আর্যা

বৃহস্পতিবার রাত দু’টো নাগাদ মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলিউডের কিংবদন্তী নৃত্য প্রশিক্ষক সরোজ খান। বলিউডে বিষাদের ছায়া। মাধুরী, করিনা থেকে অমিতাভ...স্মৃতিতে, গল্পে স্মরণ করছেন প্রিয় ‘মাস্টারজি’কে।

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন