Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Saurav Das

Saurav Das: সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্য স্কুল থেকে বহিষ্কৃত হচ্ছিলেন সৌরভ দাস! জানেন কেন?

ক্রিকেট বোঝার আগেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভক্ত হয়ে উঠেছিলেন অভিনেতা সৌরভ দাস। নামে মিল থাকায় ‘দাদা’-র প্রতি অগাধ ভালবাসা ছিল তাঁর।

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সৌরভ দাস।

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সৌরভ দাস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ১৭:৫৫
Share: Save:

ক্রিকেট বোঝার আগেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভক্ত হয়ে উঠেছিলেন অভিনেতা সৌরভ দাস। নামে মিল থাকায় ‘দাদা’-র প্রতি অগাধ ভালবাসা ছিল তাঁর। কিন্তু জানেন কি, তাঁর জন্যই আর একটু হলে স্কুল থেকে বহিষ্কৃত হতে হত অভিনেতাকে? জি বাংলার ‘দাদাগিরি’ অনুষ্ঠানে এসে সৌরভ নিজেই ফাঁস করেছিলেন ছোটবেলার গল্প।

বহু বছর আগের কোনও এক সকাল। সৌরভ দাস তখন সাউথ পয়েন্টের ছাত্র। স্কুল বাসে করে স্কুল যাচ্ছিলেন। আচমকা সৌরভ লক্ষ করেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের করা একটি বিজ্ঞাপন নিয়ে হাসিঠাট্টা করছে বাসের পিছনে বসে থাকা এক দল ছাত্র। স্কুলে তারা 'শচীন-ভক্ত' বলে পরিচিত। প্রিয় ক্রিকেটারকে নিয়ে মস্করা সহ্য করতে না পেরে সেই দলে থাকা কোনও এক ছাত্রকে ঘুসি মেরেছিলেন অভিনেতা। সৌরভদের এই হই হট্টগোল দেখে আটকাতে এসেছিলেন স্কুলেরই এক শিক্ষক। রাগের মাথায় তাঁকেও ধাক্কা মেরেছিলেন তিনি।

এর পর স্কুলে ডেকে পাঠানো হয়েছিল সৌরভের বাবাকে। ছেলের কার্যকলাপের বিষয়ে জানানো হয় তাঁকে। এর পরেই অভিনেতার বাবা তাঁকে সৌরভ গঙ্গোপাধ্যায়কে ভুলে যাওয়ার উপদেশ দিয়েছিলেন। কিন্তু আদৌ তেমন কিছুই ঘটেনি। সময়ের সঙ্গে সঙ্গে ‘দাদা’-র প্রতি ভালবাসা বেড়েছে অভিনেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Sourav Ganguly Saurav Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE