Advertisement
২০ এপ্রিল ২০২৪
shilpa shetty

Porn Case: ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগ, রাজ-শিল্পাকে ৩ লক্ষ টাকা জরিমানা করল সেবি

ভিয়ান ইন্ডাস্ট্রিজের বিরুদ্ধে ২০১৩-র সেপ্টেম্বর থেকে ২০১৫-র ডিসেম্বরের মধ্যে যে তদন্ত চালানো হয়, তারই ভিত্তিতে এই নির্দেশ দিয়েছে সেবি।

রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি

রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জুলাই ২০২১ ০০:২১
Share: Save:

আরও বিপাকে পড়লেন রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি। এ বার তাঁদের বিরুদ্ধে ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগ এনে ৩ লক্ষ টাকা জরিমানা করল সেবি। জরিমানা করা হয়েছে ভিয়ান ইন্ডাস্ট্রিজকেও।

ভিয়ান ইন্ডাস্ট্রিজের বিরুদ্ধে ২০১৩-র সেপ্টেম্বর থেকে ২০১৫-র ডিসেম্বরের মধ্যে যে তদন্ত চালানো হয়, তারই ভিত্তিতে এই নির্দেশ দিয়েছে সেবি। জানা গিয়েছে, ২০১৫-তে চার ব্যক্তিকে ৫ লক্ষ টাকার শেয়ার বিলি করেছিল ভিয়ান ইন্ডাস্ট্রিজ। শেয়ার বিলির ক্ষেত্রে নিয়মবিরুদ্ধ কাজের অভিযোগ ওঠে রাজদের বিরুদ্ধে। তার পরই তদন্তে নামে সেবি।

পর্ণ ছবি বানানোর অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হন রাজ। তার পর থেকে একের পর এক অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। মঙ্গলবারই তাঁকে ১৪ দিনের জেলা হেফাজতে পাঠায় আদালত। রাজের আইনজীবী আদালতে জামিনের আবেদন করেছিলেন। কিন্তু বুধবার সেই আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sebi shilpa shetty Raj Kundra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE