Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

চিনে বাজিমাত ‘সিক্রেট সুপারস্টার’-এর, দু’দিনে রোজগার ১১০ কোটি

সংবাদ সংস্থা
মুম্বই ২২ জানুয়ারি ২০১৮ ১০:৪৭
‘সিক্রেট সুপারস্টার’-এর একটি দৃশ্যে আমির ও জাইরা।

‘সিক্রেট সুপারস্টার’-এর একটি দৃশ্যে আমির ও জাইরা।

চিনে জাঁকিয়ে ব্যবসা করছে জাইরা ওয়াসিমআমির খান অভিনীত ‘সিক্রেট সুপারস্টার’। এমনকী ‘দঙ্গল’-এর রেকর্ডও ভেঙে ফেলেছে আমির প্রযোজিত এই ছবি। মুক্তির দু’দিনের মধ্যেই চিনে ১০০ কোটি টাকার গণ্ডিও পার করে ফেলেছে ‘সিক্রেট সুপারস্টার’।

পরিসংখ্যান বলছে, ভারতীয় ছবির ইতিহাসে বিদেশে মুক্তির দু’দিনের মাথায় এত টাকার ব্যবসা কোনও ছবি আগে করেনি। যে ‘দঙ্গল’ চিনে বিরাট অঙ্কের ব্যবসা করেছিল, তাকেও পিছনে ফেলে এখন এক নম্বরে ‘সিক্রেট সুপারস্টার’।

চিনের বক্স অফিস ওয়েবসাইটের তরফে জানানো হয়েছে, শুক্রবার মুক্তির দিনেই সিক্রেট সুপারস্টার-এর সংগ্রহ ছিল প্রায় ৪৩ কোটি টাকা। যেটা দঙ্গলের ক্ষেত্রে ছিল ১৫ কোটি টাকার মতো। আর দ্বিতীয় দিনে সিক্রেট সুপারস্টার প্রায় ৬৭ কোটি টাকার কাছাকাছি ব্যবসা করেছে। সব মিলিয়ে দু’দিনেই ‘সিক্রেট সুপারস্টার’-এর রোজগার প্রায় ১১০ কোটি টাকা।

Advertisement

আরও পড়ুন: এই বলিউড ভিলেনদের সুন্দরী মেয়েদের চেনেন?

চিনের আরেক ওয়েবসাইট মাওয়াঁ-তে প্রকাশিত রিপোর্ট অনুযায়ীও, ‘সিক্রেট সুপারস্টার’-এর প্রথম দিনের কালেকশনকেও ছাড়িয়ে গিয়েছে দ্বিতীয় দিনের কালেকশন।



চিনে ‘সিক্রেট সুপারস্টার’-এর সেলিব্রেশন।

চিনে বরাবরই জনপ্রিয় আমির খান। ‘দঙ্গল’ মুক্তির সময়েই চিনের মানুষের সেই উন্মাদনার প্রমাণ হাতেনাতে পেয়েছিলেন মিস্টার প্যাশনেট। ছবিটি খুব ভাল ব্যবসা করেছিল চিনে। ‘থ্রি ইডিয়টস্’ এবং ‘পিকে’ এই দুটি ছবিও চিনে ব্যবসার দিক থেকে বিশেষভাবে সফল হয়েছিল।

ছবি: সংগৃহীত।



Tags:
Secret Superstar Dangal Amir Khan ‌Zaira Wasim Bollywoodসিক্রেট সুপারস্টারদঙ্গলআমির খানজাইরা ওয়াসিম

আরও পড়ুন

Advertisement