স্পাইক করা চুল। আধুনিকতম বেশভূষা। প্রথমে দেখে কট্টর আমির ভক্তও হয়ত চিনতে পারবেন না তাঁকে। ‘মিস্টার পারফেকক্টশনিস্ট’-এর হল কী?

‘সিক্রেট সুপারস্টার’ নিয়ে ফের বড় পর্দায়  আমির খান। এ বার এক ছোট্ট সঙ্গীতশিল্পীর জীবনে ‘মসিহা’ হয়ে দেখা দেবেন আমির। গতকালই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারেই স্পষ্ট ‘তারে জমিন পর’-এর পর ফের এক বার আমির হতে চলেছেন এক জন সচ্চা পথপ্রদর্শক।

আরও পড়ুন, তড়িঘড়ি মুম্বই ফিরলেন আমির, কেন?

ছবিতে অভিনয় করছেন জাইরা ওয়াসিম। আমিরের ‘দঙ্গল’ ছবিতে কুস্তিগীর গীতা ফোগতের ছোটবেলার চরিত্রে অভিনয় করে তুমুল প্রশংসা পেয়েছিলেন জাইরা। এ বার তাঁর নতুন পরীক্ষা।

আরও পড়ুন, এই মেয়েটিকে আপনি হয়তো চেনেন, কে বলুন তো?

জাইরার মায়ের স্বপ্ন ছিল গায়িকা হবেন। কিন্তু স্বামীর কারণে তা হতে পারেননি। একই ঘটনা ১৪ বছরের জাইরার জীবনে ঘটতে থাকে। বাবা ছিঁড়ে ফেলেন গিটারের তার। কিন্তু জাইরা দমে যাওয়ার পাত্রী নন। বোরখায় মুখ ঢেকে ইউটিউবে আপলোড করেন গান। সেই গান সুপারহিট হয়। সোশ্যাল প্ল্যাটফর্মে সুপারস্টার হয়ে ওঠে জাইরা। আর জাইরার এই স্বপ্নের উড়ানে পথপ্রদর্শক রকস্টার আমির।

 

এই ছবির গল্প আপনারও দমিয়ে রাখা ইচ্ছেগুলোকে ফের এক বার নতুন করে বাঁচিয়ে তোলার অনুপ্রেরণা দিতে পারে বলেই মনে করছে ‘সিক্রেট সুপারস্টার’ টিম। ছবিটি মুক্তি পাওয়ার কথা আগামী ১৯ অক্টোবর।