Advertisement
২০ এপ্রিল ২০২৪
Justin Bieber

স্ত্রীর সঙ্গে প্রাক্তনের ‘বিশেষ বন্ধুত্ব’ মেনে নেবেন না জাস্টিন! কী বললেন সেলেনা?

প্রাক্তন প্রেমিকার সঙ্গে তাঁর বর্তমান স্ত্রীর ‘বিশেষ বন্ধুত্ব’ কোনও মতেই মেনে নেওয়া সম্ভব নয় বলে জানান জাস্টিন।

প্রাক্তন প্রেমিকার সঙ্গে তাঁর বর্তমান স্ত্রীর ‘বিশেষ বন্ধুত্ব’ কোনও মতেই মেনে নেওয়া সম্ভব নয় বলে জানান জাস্টিন

প্রাক্তন প্রেমিকার সঙ্গে তাঁর বর্তমান স্ত্রীর ‘বিশেষ বন্ধুত্ব’ কোনও মতেই মেনে নেওয়া সম্ভব নয় বলে জানান জাস্টিন -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৮:৩৭
Share: Save:

এই আছে এই নেই— এই করেই ৯ বছর পার। শেষমেশ টেকেওনি সম্পর্কটা। তবু এখনও চর্চায় প্রাক্তন গায়ক-জুটি সেলেনা গোমেজ় এবং জাস্টিন বিবার। সম্প্রতি সেলেনার সঙ্গে আর এক তরুণীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে। প্রমোদতরীতে তাঁরা পরস্পরকে আশ্লেষে চুম্বন করছিলেন। সেলেনার বিপরীতে কে এই নারী! জল্পনা চলছিল তা নিয়ে। তার পরই প্রকাশ্যে আসে চমকপ্রদ তথ্য। সেই নারী আর কেউ নন, জাস্টিনের স্ত্রী হেইলি বিবার।

ঘটনায় আতঙ্কিত জাস্টিন অসন্তোষ প্রকাশ করেন। প্রাক্তন প্রেমিকার সঙ্গে তাঁর বর্তমান স্ত্রীর ‘বিশেষ বন্ধুত্ব’ কোনও মতেই মেনে নেওয়া সম্ভব নয় বলে জানান।

তবে ইদানীং বেশ হাসিখুসি দেখাচ্ছে ‘ফেটিশ’ গায়িকাকে। নেপথ্যে কি প্রাক্তনের স্ত্রী হেইলি?

২০১৬ সাল। জাস্টিনের সঙ্গে সম্পর্কে থাকাকালীন ভয়াবহ মানসিক বিপর্যয়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন সেলেনা। মানসিক স্বাস্থ্যের যত্ন নিতে সে বছর অগস্টে সব সঙ্গীতানুষ্ঠানের চুক্তি বাতিল করে দিয়েছিলেন তিনি। মনে হয়েছিল, আর বুঝি বাঁচবেন না! জীবন শেষ করে দেওয়ার কথাও জানিয়েছিলেন সেলেনা। তবে আগলে রেখেছিলেন মা ম্যান্ডি টিফি।

সেলেনাকে কোনও কঠিন আঘাতের মধ্যে দিয়ে যেতে দেননি। জানা গিয়েছিল, বাইপোলার ডিস়অর্ডারের মতো মানসিক জটিলতায় আক্রান্ত হয়েছিলেন তারকা। ২০১৮ সালেও রিহ্যাবে দু’সপ্তাহ কাটান তিনি। জাস্টিনের সঙ্গে পুরোপুরি সম্পর্কে দাঁড়ি টানেন। তার পরই হেইলিকে বিয়ে করেন জাস্টিন। ২০২২ সালে মুক্তি পাওয়া ‘মাই মাইন্ড অ্যান্ড মি’ তথ্যচিত্রে নিজের বিভীষিকার দিনগুলি তুলে ধরেছেন সেলেনা। সচেতনতা ছড়িয়েছেন মানসিক স্বাস্থ্য নিয়ে।

অনেকের মতো হেইলি-বিবারের বাগ্‌দানের খবরে তিনিও অবাক হয়েছিলেন। শেষে ভেবেচিন্তে বিবারকে একটি আবেগবহুল চিঠি লেখেন সেলেনা। প্রাক্তন প্রেমিক ও তাঁর হবু স্ত্রীকে শুভেচ্ছাও জানিয়েছিলেন সেলেনা। তার পর হেইলির সঙ্গে কবে অন্য রসায়নে পৌঁছে গিয়েছেন তা কারও দৃষ্টিগোচর হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Justin Bieber selena gomez
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE