Advertisement
২০ এপ্রিল ২০২৪
Harry Potter

‘হ্যারি পটার’-এর আরও ছবি হোক, রোওলিংকে রাজি করাতে চায় ওয়ার্নার ব্রাদার্স

যদি হ্যারি স্রষ্টা জে কে রোওলিং-এর সঙ্গে কথা বলে নতুন কিছু করা যায়— সেই পরিকল্পনাই করছে হলিউডের বিখ্যাত প্রযোজনা সংস্থা।

আরও কয়েকটি ‘হ্যারি পটার’ তৈরি হলে তার চেয়ে ভাল কী-ই বা হতে পারে!

আরও কয়েকটি ‘হ্যারি পটার’ তৈরি হলে তার চেয়ে ভাল কী-ই বা হতে পারে! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৭:৩৪
Share: Save:

অল্পেতে স্বাদ মিটছে না। হ্যারি পটারের গল্প নিয়ে আরও সিনেমা করা গেলে কেমন হয়? ভাবছেন ওয়ার্নার ব্রাদার্স-এর উদ্ভাবনা প্রধান ডেভিড জ্যাসলভ। ২০১১ সালে ‘হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হলোজ়’-এর পর আর কোনও ছবি মুক্তি পায়নি এই ফ্র্যাঞ্চাইজ়ির। যদি হ্যারি স্রষ্টা জে কে রোওলিং-এর সঙ্গে কথা বলে নতুন কিছু করা যায়— সেই পরিকল্পনাই করছে হলিউডের বিখ্যাত প্রযোজনা সংস্থা।

প্রযোজকদের সঙ্গে সাম্প্রতিক বৈঠকে ডেভিড জানালেন, তাঁরা ফ্র্যাঞ্চাইজ়ির উপর জোর দিতে চাইছেন। তাঁর কথায়, “গত ১৫ বছরে আমরা একটাও ‘হ্যারি পটার’ করিনি। ‘সুপারম্যান’ বানিয়েছি, তা-ও ১৩ বছর হল। ডিসি এবং ‘হ্যারি পটার’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবিগুলো থেকে গত ২৫ বছরে অনেক আয় করেছে ওয়ার্নার ব্রাদার্স। আমরা সেই দিন ফিরিয়ে আনতে চাইছি।”

কী ভাবে আবার কিশোর মনে রোমাঞ্চের রসদ জোগানো যায়— ভাবতে বসেছে বিশ্বের অন্যতম সেরা প্রযোজনা সংস্থা। সদস্যরা জানান, এখনও তাঁদের হাতে ‘লর্ড অফ দ্য রিংস’-এর স্বত্ব রয়েছে। আরও কয়েকটি ‘হ্যারি পটার’ তৈরি হলে তার চেয়ে ভাল কী-ই বা হতে পারে! ডেভিড বললেন, “রোওলিং যদি আরও কিছু গল্প সরবরাহ করেন, যদি কোনও নতুন ভাবনা থাকে তাঁরও, এক বার কথা বলে দেখবেন।”

২০০১ সাল থেকে ২০১১ সাল। মোট ৮টি ‘হ্যারি পটার’ ছবির মুক্তি দিয়েছিল ওয়ার্নার ব্রাদার্স। বিশ্ব জুড়ে ব্যবসা করে ৭৭০ কোটিরও বেশি তুলে নিয়েছিল এই সিরিজ়। তা ছাড়া ‘ফ্যান্টাস্টিক বিস্ট’ ফ্র্যাঞ্চাইজ়িতেও রোওলিং-এর সঙ্গে হাত মিলিয়েছিল এই সংস্থা। আবার কি শীঘ্রই দুটি পথ এক হবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Harry Potter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE