Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shabana azmi

Shabana Azmi: আর্থিক প্রতারণার শিকার শাবানা, অনলাইনে মদ অর্ডার করে টাকা উধাও

জনৈক নেটাগরিক জানালেন, সম্প্রতি মুম্বইয়ে মদের অনলাইন ব্যবসার নামে প্রতারণা হচ্ছে।

শাবানা আজমি

শাবানা আজমি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৭:৫২
Share: Save:

অনলাইনে মদ অর্ডার করেছিলেন বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি। টাকা দিতে হয়েছে আগেই। কিন্তু বাড়ি এসে পৌঁছল না মদ। তার পর থেকে সেই সংস্থার সঙ্গে কোনও যোগাযোগ করতে পারেননি শাবানা। ফোন তোলেনি কেউ। বৃহস্পতিবার সেই কথা জানিয়ে নেটাগরিকদের সতর্ক করলেন তিনি।

টুইটে সেই সংস্থার নাম উল্লেখ করে শাবানা লিখলেন, ‘এদের কাছে ঠকেছি। টাকা দিয়ে মদ অর্ডার করেছিলাম। কিন্তু জিনিসটাই এসে পৌঁছোয়নি। তার পর থেকে ফোন তুলছে না কেউ।’ যে ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছিলেন, যে নম্বরে যোগাযোগ করেছিলেন, সমস্ত তথ্য ভাগ করে নিলেন নেটাগরিকদের সঙ্গে।

শাবানার টুইটের মন্তব্য বাক্সে অধিকাংশ নেটাগরিক জানালেন, এই ভাবে অনলাইনে নম্বর দিয়ে যারা জিনিস বিক্রি করে, তারা সিংহভাগই ভুয়ো। তাদের কাছ থেকেই অভিনেত্রী জানতে পারেন, গুগলে এ রকম অসংখ্য নম্বর দেওয়া থাকে। ৯৯ শতাংশ নম্বরই নাকি জালিয়াতির ফাঁদ। জনৈক নেটাগরিক আবার জানালেন, সম্প্রতি মুম্বইয়ে মদের অনলাইন ব্যবসার নামে প্রতারণা হচ্ছে। এমন অনেক খবরই পাওয়া যাচ্ছে। শাবানাকে পুলিশের কাছে অভিযোগ দায়ের করার পরামর্শ দিয়েছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Scam Shabana azmi Online Payment Alcohol Shop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE