Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Karan Johar

Karan Johar: পাত থেকে খাবার তুলে নেন কর্ণ, সেটা আর ছুঁয়েই দেখেননি তারকা সন্তান

একবার কর্ণের সঙ্গে নৈশভোজে গিয়ে শেষমেশ ভোজটাই ভাল ভাবে জোটেনি তারকা সন্তানের!

কর্ণ জোহর।

কর্ণ জোহর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৭:৩৩
Share: Save:

ছোটবেলা থেকেই ঘনিষ্ঠ বন্ধু দুই তারকাসন্তান। কর্ণ জোহর এবং শ্বেতা বচ্চন নন্দা। দীর্ঘ বন্ধুত্বের যাত্রায় ছড়িয়ে ছিটয়ে রয়েছে প্রচুর ঘটনা, টুকরো নানা স্মৃতি।

তবে জানেন কি একবার কর্ণের সঙ্গে নৈশভোজে গিয়ে শেষমেশ ভোজটাই ভাল ভাবে জোটেনি অমিতাভ-কন্যার!

সে বহু বছর আগের কথা। দু’জনেরই তখন বয়স কম। একসঙ্গে সময় কাটাতে দুই বন্ধু এক রেস্তরাঁয় গিয়েছিলেন নৈশভোজ সারতে। নিজেদের পছন্দ মতো খাবার নিয়ে যখন আড্ডাটা জমে উঠেছে, ঠিক তখনই গোল পাকিয়েছিলেন কর্ণ। গল্পের ফাঁকেই হাত বাড়িয়ে শ্বেতার পাত থেকে তুলে নিয়েছিলেন খানিক খাবার। ব্যস! এর পর আর সেই খাবার ছুঁয়ে দেখেননি বচ্চন-কন্যা।

কর্ণের কথায়, “আমার একটা বদ অভ্যাস আছে। যারা আমাকে চেনে, তারা জানে আমি লোকের পাত থেকে খাবার তুলে খাই। আমি শ্বেতার পাত থেকেও কিছু একটা খাবার তুলে খেয়েছিলাম। ও খুব শান্ত হয়ে ওর কাঁটা চামচ রেখে দিল। তার পরে বলল, ‘আমি আর খাব না। আমার খিদে নেই। ধন্যবাদ’।”

এই ঘটনার অনেক পরে সে দিন আচমকা খাওয়া বন্ধ করে দেওয়ার আসল কারণ কর্ণকে জানিয়েছিলেন শ্বেতা। নেহা ধুপিয়ার অনুষ্ঠানে এসে অতীতের এই গল্প শুনিয়েছিলেন দুই বন্ধু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Karan Johar Shweta Bachchan Nanda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE