Advertisement
২০ জুলাই ২০২৪
Shah Rukh Khan Leaks Next Film Title

নতুন ছবির নাম ফাঁস করে ফেললেন খোদ শাহরুখ, প্রকাশ্যে ভিডিয়ো

ভিডিয়োয় দেখা গিয়েছে, শাহরুখ যেখানে বসে রয়েছেন, তার পাশের টেবিলে এক তাড়া কাগজ। এক ঝলকে মালুম পড়ছে, সেটি আদতে চিত্রনাট্য।

Image of Shah Rukh Khan

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৫:৪৫
Share: Save:

শাহরুখ খানের আগামী ছবিতে দেখা মিলবে সুহানার। এই চর্চা চলছিলই বলিউডের অন্দরে। তবে এ বার ঘটনাচক্রে সিলমোহর পড়ল গুঞ্জনে? নেপথ্যে শাহরুখ। সম্প্রতি একটি ভিডিয়ো ভাগ করে নেন তিনি। সেই ভিডিয়োয় কান চলচ্চিত্র উৎসবে পুরস্কার পাওয়ার জন্য সিনেমাটোগ্রাফার সন্তোষ শিভানকে অভিনন্দন জানিয়েছেন শাহরুখ।

সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, শাহরুখ যেখানে বসে রয়েছেন, তার পাশের টেবিলে এক তাড়া কাগজ। এক ঝলকে মালুম পড়ছে সেটি আদতে চিত্রনাট্য। সেখানে বড় হরফে লেখা ‘কিং’। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল হয় সমাজমাধ্যমে। আগামী ছবি নিয়ে কোনও বিবৃতি মেলেনি শাহরুখের তরফে। তার আগেই ফাঁস করে ফেললেন ছবির নাম।

কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল, সুহানার আগামী ছবির নাম ‘কিং’। পরিচালক সুজয় ঘোষ। প্রযোজনায় সিদ্ধার্থ আনন্দ। এই ছবিতে ক্যামিয়ো করবেন শাহরুখ, এমন গুঞ্জনও শোনা গিয়েছে। কিন্তু এই ভিডিয়োর জেরে দর্শকের অনুমান, ‘কিং’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করবেন শাহরুখ।

সূত্রের খবর, ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছবিতে শাহরুখের অ্যাকশনের তুলনায় এই ছবিতে অ্যাকশনের স্বাদ ভিন্ন। গল্পের মূল প্রেক্ষাপট জুড়ে আবেগের ছায়া। ২০২৩ সালের অক্টোবর থেকে চলতি বছরে ফেব্রুয়ারি মাস পর্যন্ত শাহরুখ ও সুহানার সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন পরিচালক। কার্যত এটা স্পষ্ট যে, আটঘাট বেঁধে শাহরুখের নতুন ছবির প্রস্তুতি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan King Suhana Khan bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE