Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Sharukh Khan-Gauri Khan: প্রকাশ্যে মেয়ে সুহানার প্রথম ছবির ঝলক, শাহরুখ দিলেন পরামর্শ, অভিনন্দন গৌরীর

মেয়ের প্রথম ছবি বলে কথা, বাবা-মায়ের তো গর্ব হবেই। সুহানা খানের প্রথম ছবির ঝলক প্রকাশ্যে আসতেই আনন্দে ভাসলেন শাহরুখ খান এবং গৌরী খান। 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ মে ২০২২ ১৯:৩৩
Save
Something isn't right! Please refresh.
মেয়েকে নিয়ে গর্বিত শাহরুখ-গৌরী।

মেয়েকে নিয়ে গর্বিত শাহরুখ-গৌরী।

Popup Close

চোখের সামনে বড় হয়ে গেল আদরের ছোট্ট মেয়েটা। ঢুকে পড়ল বলিউডেও। সেই মেয়ের প্রথম ছবি বলে কথা, বাবা-মায়ের যে বড্ড গর্ব হবেই। সুহানা খানের প্রথম ছবির ঝলক প্রকাশ্যে আসতেই তাই আনন্দে ভাসলেন বাবা-মা। শাহরুখ খান এবং গৌরী খান।

জোয়া আখতারের ছবিতে হাতেখড়ি হচ্ছে সুহানার। আর্চিজ কমিক্‌সের দেশীয় পর্দা-সংস্করণ ‘দ্য আর্চিজ’ মুক্তি পাবে নেটফ্লিক্সে। শনিবারই একটি ভিডিয়োয় প্রকাশ পেয়েছে ছবির বিভিন্ন চরিত্রের ‘লুক’। আর সেই ‘লুক’ই বলছে ভেরোনিকার চরিত্রে দেখা যাবে শাহরুখ-তনয়াকে। তার পরেই মেয়েকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন গর্বিত বাবা-মা, শাহরুখ এবং গৌরী।

Advertisement

মেয়েকে শুধু শুভেচ্ছা নয়, মূল্যবান কিছু পরামর্শ দিয়েছেন শাহরুখ। ইনস্টাগ্রামে ‘দ্য আর্চিজ’-এর পোস্টার ভাগ করে নিয়ে লিখেছেন, ‘মনে রেখো সুহানা, তুমি কখনও একেবারে নিখুঁত হতে পারবে না, তবে নিজের মতো হতে পারলে তার সবচেয়ে কাছাকাছি পৌঁছবে। প্রশংসা বা নিন্দা রাখার জিনিস নয়, পর্দায় নিজের যে অংশটুকু রেখে আসবে, তা তোমারই থাকবে। অনেকটা পথ এসেছো, তবে মানুষের মনে পৌঁছনোর রাস্তা অনন্ত। এগিয়ে চলো আর যত পারো হাসি খুঁজে নাও। এ বার লাইট..ক্যামেরা..অ্যাকশন, লিখছে আর এক অভিনেতা।’ উত্তরে বাবাকে অনেকটা ভালবাসা পাঠিয়েছেন সুহানাও।

আরও একটি পোস্টে ছবির সমস্ত নতুন অভিনেতাদের প্রাণ ভরে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের ‘বাদশা’। সঙ্গে জানিয়েছেন, এক সময়ে দিন-পিছু ২৫ পয়সা ভাড়ায় পড়া আর্চিজকে এ ভাবে পর্দায় নিয়ে এসে এক অভূতপূর্ব কাজ করে ফেলেছেন পরিচালক জোয়া।



মেয়ের জন্য একঝুড়ি অভিনন্দন পাঠিয়েছেন মা। ইনস্টাগ্রামে সুহানার ছবি নিয়ে গৌরী লিখেছেন, ‘অভিনন্দন! এমন দুর্দান্ত ছেলেমেয়েদের এবং ‘দ্য আর্চিজ’-এর গোটা দলকে অনেক অনেক শুভেচ্ছা। জোয়া আখতারের চেয়ে ভাল আর কে-ই বা ওদের এ ভাবে পথ দেখাতে পারত! সুহানা, তুমি করেই দেখালে ঠিক!!!’

মজাদার এক পোস্টে বোনকে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান খানও। লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা পুঁচকি বোন। যাও, সবাইকে দেখিয়ে দাও এ বার! টিজারটা দারুণ হয়েছে। তোমরা সব্বাই মিলে দারুণ সফল হবে।’ ইনস্টাগ্রাম স্টোরিতে ছবির পোস্টার ভাগ করে নিয়েছেন আরিয়ানও।



Something isn't right! Please refresh.

Advertisement