Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Entertainment News

প্রিয়ঙ্কার এনগেজমেন্ট পার্টিতে থাকছেন না শাহরুখ-সলমন?

এমনিতে শাহরুখের সঙ্গে প্রিয়ঙ্কার সম্পর্কের গুঞ্জনে এক সময় সরগরম ছিল ইন্ডাস্ট্রি। শোনা যায়, তাঁদের মধ্যে নাকি প্রেমের সম্পর্ক ছিল।

সলেমন-প্রিয়ঙ্কা-শাহরুখ।

সলেমন-প্রিয়ঙ্কা-শাহরুখ।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৮ ১৩:৪৭
Share: Save:

প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের এনগেজমেন্ট এখন হেডলাইনে। শোনা যাচ্ছে, রবিবার মুম্বইতে নাকি বিশেষ পার্টিরও আয়োজন করেছেন দম্পতি। সেখানে বলি মহলের প্রথম সারির প্রায় সব তারকারই উপস্থিত থাকার কথা। কিন্তু শাহরুখ এবং সলমন খান নাকি যাবেন না!

Advertisement

এমনিতে শাহরুখের সঙ্গে প্রিয়ঙ্কার সম্পর্কের গুঞ্জনে এক সময় সরগরম ছিল ইন্ডাস্ট্রি। শোনা যায়, তাঁদের মধ্যে নাকি প্রেমের সম্পর্ক ছিল। এমনকি শাহরুখের জন্যই নাকি দীর্ঘ দিন বিয়ের সিদ্ধান্ত নেননি নায়িকা।

যদিও এ সব নিয়ে কোনও দিনই প্রকাশ্যে মুখ খোলেননি তাঁরা। তবে প্রিয়ঙ্কাকে নিয়ে নাকি এক সময় শাহরুখ-গৌরীর সম্পর্কেও চিড় ধরেছিল। সে কারণেই কি প্রিয়ঙ্কা-নিককে শুভেচ্ছা জানাতে যাবেন না শাহরুখ? যদিও ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করছে, শাহরুখ তাঁর আসন্ন ছবি ‘জিরো’র কাজ নিয়ে ব্যস্ত। সে কারণেই নাকি আজকের পার্টিতে যেতে পারবেন না।

আরও পড়ুন, জনপ্রিয় শিশুশিল্পী অরিত্র এখন কী করছেন জানেন?

Advertisement

অন্য দিকে শোনা যাচ্ছে, প্রিয়ঙ্কা-নিকের এনগেজমেন্ট পার্টিতে থাকতে পারবেন না সলমন খানও। সম্প্রতি সলমের বিগ বাজেট প্রজেক্ট ‘ভারত’-এর অফার ফিরিয়ে দিয়েছেন প্রিয়ঙ্কা। ওই ছবি দিয়েই তাঁর বলিউডে কামব্যাকের কথা ছিল। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি শেষ মুহূর্তে সরে দাঁড়ান। সে কারণে নাকি প্রিয়ঙ্কার ওপর বেজায় চটেছেন সলমন। সম্পর্কের বরফ নাকি এখনও গলেনি। ফলে প্রিয়ঙ্কার পার্টিতে সলমনেরও না যাওয়ারই সম্ভাবনা রয়েছে বলে মনে করছেন বলি ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.