Advertisement
০৩ মে ২০২৪
Shahrukh - Suhana

এই প্রথম বড় পর্দায় জুটি বাঁধছেন শাহরুখ-সুহানা, অভিনব উদ্যোগের নেপথ্যে কোন পরিচালক?

ছেলের মতোই মেয়ের কেরিয়ার গড়ে দিতেও শাহরুখ আগ্রহী। বড় পর্দায় শাহরুখ-সুহানা জুটির দেখা পাওয়া এখন শুধু সময়ের অপেক্ষা।

Image of suhana khan and Shahrukh Khan.

সুহানা এবং শাহরুখ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৯:০৮
Share: Save:

খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে ‘দি আর্চিজ়’। এই ছবির মাধ্যমেই ওটিটিতে পা রাখছেন সুহানা খান। এ বার বলিউডের অন্দর নতুন খবরে সরগরম। শোনা যাচ্ছে, ওটিটির পর বড় পর্দায় পা রাখতে প্রস্তুত শাহরুখ-কন্যা। সেই ছবির পরিকল্পনা নাকি সেরেও ফেলেছেন শাহরুখ।

সম্প্রতি পরিচালকের আসনে বসেছেন শাহরুখ-পুত্র আরিয়ান। ছেলের নতুন পোশাক কোম্পানির সঙ্গেও জড়িয়েছিলেন শাহরুখ। মেয়ের কেরিয়ারের প্রথম ছবিতে তিনি যে পাশে থাকবেন, তা সহজেই অনুমেয়। সূত্র বলছে, নতুন এই ছবিতে শাহরুখের সঙ্গেই জুটি বাঁধবেন সুহানা। ছবিটি অ্যাকশন থ্রিলার ঘরানার। সূত্রের দাবি, এর আগে ‘ডিয়ার জ়িন্দেগি’ ছবিতে শাহরুখ এবং আলিয়া ভট্টের যেমন অসমবয়সি জুটি দর্শক দেখেছিলেন, এই ছবিতেও সেই ভাবেই পিতা-কন্যা জুটিকে সাজানো হবে।

image of sujoy ghosh.

পরিচালক সুজয় ঘোষ। —ফাইল চিত্র।

এখন প্রশ্ন হল, এ হেন বড় মাপের ছবির জন্য চাই থ্রিলার পরিচালনায় সিদ্ধহস্ত কোনও পরিচালক। তাঁর নামও নাকি ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, ছবিটি পরিচালনা করবেন সুজয় ঘোষ। এর আগে শাহরুখের সংস্থার সঙ্গে ‘বদলা’ ছবিটি পরিচালনা করেছিলেন সুজয়। সেই ছবিতে দর্শক পেয়েছিলেন অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নুকে।

এই ছবিটি প্রযোজনার জন্য শাহরুখের সংস্থার সঙ্গে গাঁটছড়া বাঁধছে পরিচালক সিদ্ধার্থ আনন্দের সংস্থা। ইন্ডাস্ট্রির একটি মহলের দাবি, ‘পাঠান’-এর সাফল্যের পর সিদ্ধার্থের উপর ভরসা রাখছেন শাহরুখ। পর্দায় মেয়েকে হাজির করতে তাই সিদ্ধার্থের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। উপরি পাওনা, পরিচালক হিসেবে সুজয়ের উপস্থিতি। আপাতত ছবির প্রি প্রোডাকশনের কাজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE