Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan: মুক্তি পেল ‘পাঠান’-এর প্রথম ঝলক, চার বছর পর পর্দায় শাহরুখ, সঙ্গে দীপিকা-জন

ঘটনাচক্রে বুধবারই এনসিবি-র একটি তদন্তকারী দল জানিয়েছে, মাদক মামলা বা আন্তর্জাতিক মাদক পাচারের সঙ্গে কোনও ভাবে যুক্ত নন শাহরুখের ছেলে। নাম প্রকাশে অনিচ্ছুক ওই দলের পক্ষ থেকে জানানো হয়েছে, আরিয়ান যে মাদক নেওয়া বা মাদক পাচারের সঙ্গে যুক্ত ছিলেন, এমন কোনও প্রমাণ নেই।

আবার পর্দায় শাহরুখ

আবার পর্দায় শাহরুখ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২২ ১৩:৫০
Share: Save:

ধর্ম নেই, জাত নেই। তাই নামও নেই। কী ভবে ‘পাঠান’ হল সে? শাহরুখ খানের কথায়, ‘‘একটু অপেক্ষা করুন, পাঠানের সঙ্গে আলাপ হবে খুব শিগগিরি।’’ স্পষ্ট গলায় বললেন শাহরুখ। কিন্তু আবছা রয়ে গেল তাঁর চেহারা। দর্শকের সামনে এলেন না তিনি। যতই অনুরাগীরা তাঁর ছবিতে লম্বা চুল, দাড়ি বসিয়ে প্রতিক্ষায় মত্ত হোন না কেন, বলিউডের ‘কিং’ এখনই ধরা দেবেন না। গুপ্তচরের ভূমিকায় অবতীর্ণ হয়ে গিয়েছেন এখনই।

বুধবার দুপুরে নেটমাধ্যমে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবির প্রথম ঝলক পোস্ট করে শাহরুখ লিখলেন, ‘জানি দেরি হয়ে গিয়েছে, কিন্তু তারিখটা মনে রাখুন। পাঠানের সময় শুরু হল, এখন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে দেখা হবে আপনাদের সঙ্গে।’ হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। চার বছর পরে আবার পর্দায় শাহরুখকে দেখার জন্য আকুল তাঁর অনুরাগী মহল।

ভিডিয়োয় শাহরুখ আবছা থাকলেও দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম দর্শকদের সামনে এলেন। পরিচয় করালেন ‘পাঠান’-এর সঙ্গে। তার দেশপ্রেমের স্তুতি গাইলেন দুই তারকা। ভারতই তার ধর্ম, ভারতের কল্যাণই তার কর্ম। আসছে সেই ‘পাঠান’।

মাদক-কাণ্ডে ছেলে আরিয়ান খানের গ্রেফতার হওয়ার পর সমস্ত ছবির কাজে সাময়িক ভাবে ইতি টেনেছিলেন শাহরুখ খান। ‘পাঠান’ (২০২২-এর স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা ছিল) ছবিটির জন্য মোট তিন সপ্তাহের কাজ ছিল। সেই ছবির কাজ অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছিল। ছেলে জামিন পাওয়ার পরে তিনি আবার কাজে ফেরেন। শ্যুটিং শুরু হয় যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’-এর।

ঘটনাচক্রে বুধবারই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র একটি তদন্তকারী দল (এসআইটি) জানিয়েছে, মাদক মামলা বা আন্তর্জাতিক মাদক পাচারের সঙ্গে কোনও ভাবে যুক্ত নন শাহরুখের ছেলে। নাম প্রকাশে অনিচ্ছুক ওই দলের পক্ষ থেকে জানানো হয়েছে, আরিয়ান যে মাদক নেওয়া বা মাদক পাচারের সঙ্গে যুক্ত ছিলেন, এমন কোনও প্রমাণ নেই। দলের দাবি, তদন্ত করতে গিয়ে প্রমোদতরী অভিযানে অভিনেতা-পুত্রকে গ্রেফতারের পিছনেও অনেক ফাঁক চোখে পড়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE