Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan: মুম্বই পুলিশের ‘উমং’ অনুষ্ঠানে বাইক চালিয়ে রাজকীয় প্রবেশ শাহরুখ খানের!

মুম্বই পুলিশের ‘উমং’ অনুষ্ঠানে এ বছর বিশেষ আয়োজন। মঞ্চ মাতালেন শেহনাজ। বাইক নিয়ে উন্মাদনার পারদ চড়ালেন শাহরুখ।

 উৎসবে উন্মাদনার পারদ চড়ালেন শাহরুখ খান।

উৎসবে উন্মাদনার পারদ চড়ালেন শাহরুখ খান।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৮:২৭
Share: Save:

রবিবার অনুষ্ঠিত হল মুম্বই শহর পুলিশের বাৎসরিক উৎসব ‘উমং’। ঐতিহ্যবাহী অনুষ্ঠানের আসরে তারাদেরও হাট বসেছিল যেন। উপস্থিত ছিলেন বলিউড তারকা থেকে শুরু করে সরকারি আধিকারিক ও বিশিষ্টজনেরা।

তার মধ্যে হঠাৎই হইচই। আসছেন শাহরুখ খান! নিরাপত্তারক্ষীরা দৌড়ে গেলেন। অতঃপর সাদা শার্ট, কালো প্যান্ট পরে বাইকে চেপে রাজকীয় প্রবেশ 'বাদশা'-র।

প্যাপারাৎজিরাও ক্যামেরা নিয়ে তৈরি ছিলেন। বিভিন্ন কোণ থেকে শাহরুখের এই মুহূর্ত ধরে রাখতে ব্যস্ত হয়ে পড়লেন তাঁরা। নায়ক যেন পর্দা ফুঁড়ে হঠাৎ মাটিতে নেমে এসেছেন। আসলে 'কল হো না হো'-র নায়ক জানেন, অগণিত মানুষের হৃদয় জয় করার কৌশল তাঁর নখদর্পণে।

লাল গালিচা বেয়ে বাইক চালিয়ে অনুষ্ঠানস্থলে চলে এলেন শাহরুখ। সেই দেখে আপ্লুত উপস্থিত সকলেই। ভিডিয়োটিও নিমেষে ছড়িয়ে পড়ে চারিদিকে। দেখে ধন্য ধন্য করছেন অনুরাগীরা। এ বার অপেক্ষা 'ডন ৩'-এর। সেই ছবির কোনও চরিত্রেই কি চরিত্রে ঢুকে পড়েছেন নায়ক?

‘উমং’-আসরে এদিন উপস্থিত ছিলেন বিগ বস তারকা শেহেনাজ গিল। যাঁর নৃত্যশৈলী নিমেষে সাড়া ফেলে দেয় মঞ্চে। ছিলেন অভিনেতা ফারহান আখতার থেকে শুরু করে অক্ষয় কুমার সহ আরও অনেকেই। ‘খিলাড়ি’ অক্ষয়কে ঘিরে মহিলা পুলিশ বাহিনীর উৎসাহ ফেটে পড়ছিল যেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Mumbai police Bike Entry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE