Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

Shah Rukh Khan: শাহরুখ নিজেই সেলফি তুলেছিলেন তাঁর বাবার সঙ্গে! লুকোনো ছবি টেনে বার করলেন ছেলে

কী এমন গল্প বলেছিলেন বাবা যে, শাহরুখ নিজেই সেলফি তুলতে চাইলেন তাঁর সঙ্গে! এত দিন পরে ছেলের হাতে লুকোনো ঐশ্বর্য!

সেই মহার্ঘ ছবি সম্প্রতি হাতে পেয়েছেন রোহন

সেই মহার্ঘ ছবি সম্প্রতি হাতে পেয়েছেন রোহন

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৫:২৩
Share: Save:

এক দেখাতেই মানুষের মনে পাকাপাকি বসত করে নিতে জানেন শাহরুখ খান। এক বার যিনি তাঁর সংস্পর্শে এসেছেন, তিনিই বলেন এ কথা! একের পর এক প্রজন্মে তাঁর লাখো লাখো অনুরাগী। সাধে কি তিনি বলিউডের ‘বাদশা’! সেই শাহরুখ নিজেই ছবি তুলেছিলেন তাঁর বাবার সঙ্গে! এত দিন পরে সে ছবি খুঁজে পেলেন রোহন মুখোপাধ্যায় নামে এক ব্যক্তি।

ছবি দেখে নিজেই হতবাক রোহন। এ যে সেলফি তুলেছেন খোদ কিং খান! বাবার কাছ থেকে টেনে বার করেছেন সে গল্প। রোহন জানান, এক বিয়েবাড়িতে তাঁর বাবার সঙ্গে দেখা হয়েছিল শাহরুখের। কথায় কথায় রোহনের বাবা নাকি ‘বাদশা’কে বলেন, ‘‘আপনি যে স্কুলে পড়তেন, আমার ছেলেও সেই স্কুলে পড়েছে।’’ শুনে উচ্ছ্বসিত অভিনেতা বলেন, ‘‘তাই নাকি! তা হলে তো একটা সেলফি তুলতেই হচ্ছে!’’ রোহনের বাবার মুখ কাঁচুমাচু। তিনি যে সেলফি তুলতে জানেন না! মুশকিল আসান কিং খানই। সঙ্গে সঙ্গেই নাকি বলেন, ‘‘আসুন, আমি তুলছি।’’

মহার্ঘ সেই ছবি সম্প্রতি হাতে পেয়েছেন রোহন। ৩ বছর আগের ঘটনা বাবা তাঁকে জানিয়েছেন এই সদ্য। এ কথা এত দিন চেপে রেখেছিলেন কী করে! হতবাক শাহরুখের অনুরাগীরা।

রোহন জানান, তাঁর বাবা অত প্রচারমুখী নন। ফলে নিজের কাছেই ছবিটা রেখে দিয়েছিলেন। এত দিনে তা জানতে পেরে সকলের সঙ্গে সেই আনন্দ ভাগ করে নিয়েছেন রোহন। তিনি আর কিং খান একই স্কুলে পড়েছেন! এ-ও কি কম গর্বের!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan fan school selfie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE