Advertisement
০৪ মে ২০২৪
Shah Rukh Khan in Kashmir

কাশ্মীরে শাহরুখ, আলিয়া-কিয়ারা কদিন আগেই ঘুরে এলেন, এ বার ভূস্বর্গে বাদশাহ

তাঁর ছবি ‘পাঠান’ ব্যাপক সাড়া পেয়েছে ভূস্বর্গে। এ বার খোদ বাদশাহ পৌঁছলেন কাশ্মীরে।

Picture Of Shah Rukh Khan

যে কারণে কাশ্মীরে শাহরুখের আগমন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ২১:৫৪
Share: Save:

চলতি বছর ২৩ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত ছবি ‘পাঠান’। ৪ বছর পর পর্দায় বাদশাহের প্রত্যাবর্তন, ব্যবসায়িক সাফল্যের নিরিখে এই ছবি নজিরও গড়েছে। তবে তার মধ্যে উল্লেখযোগ্য ছিল শাহরুখের এই ছবির কারণে ৩২ বছর পর কাশ্মীরে খুলল সিনেমা হল, প্রেক্ষাগৃহের বাইরে লাইন দিয়ে পাঠান দেখতে যান কাশ্মীরিরা। এ বার খোদ শাহরুখই কাশ্মীরে। উপলক্ষ, তাঁর আসন্ন ছবি ‘ডাংকি’র গানের দৃশ্যের শুটিং।

সূত্রের খবর, ইতিমধ্যে সোনমার্গ পৌঁছে গিয়েছেন ছবির পরিচালক রাজকুমার হিরানী ও নৃত্যগুরু গণেশ আচার্য। অপেক্ষা এখন বাদশাহের। একটা সময় ছিল আউটডোর শুটিংয়ের ক্ষেত্রে বলিউডের প্রথম পছন্দ ছিল কাশ্মীর। তবে ১৯৯০ সাল থেকে প্রায় ২০১৮ সাল পর্যন্ত রাজনৈতিক অস্থিরতা, সন্ত্রাসবাদের কারণে ধীরে ধীরে সুইৎজ়ারল্যান্ড, প্যারিস হয়ে উঠল হিন্দি ছবির পছন্দের জায়গা। তবে এ বার পুরনো গৌরব ফিরে পেতে মরিয়া কাশ্মীর। কাশ্মীরের এক হোটেল মালিক মুসতাক চাহা বলেন, ‘‘আমরা অপেক্ষা করে রয়েছি কাশ্মীরে কবে বলিউডি ছবির শুটিং পুরোদমে শুরু হবে। আমার এখানকার পরিকাঠামোর উন্নতি ও পরিষেবায় বাড়তি গুরুত্ব দিচ্ছি।’’ দিন কয়েক আগেই কিয়ারা আডবাণী ও কার্তিক আরিয়ান কাশ্মীর তাঁদের ছবি ‘সত্যপ্রেম কি কথা’র শুটিং সেরে ফিরলেন। তার কয়েক দিন আগেই আলিয়া ভট্ট ও রণবীর সিংহ যান তাঁদের আসন্ন ছবি ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র একটি গানের দৃশ্যের শুটিং সারতে। এ বার বাদশাহ এলেন ভূস্বর্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Dunki Kashmir Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE