Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

Shah Rukh Khan: বাড়ির নীচে অনুরাগীদের ভিড় চিরকাল থাকবে তো? আশঙ্কায় শাহরুখ

কিং খানও ভয় পান। তাঁর আশঙ্কা হয়। তিনিও প্রশ্ন করেন, ‘‘আমার এই যে এত অনুরাগী, তাঁরা চিরকাল আমার বাড়ির নীচে ভিড় জমাবে তো?’’

কিং খানও ভয় পান।

কিং খানও ভয় পান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ২২:৪৪
Share: Save:

কিং খানও ভয় পান। তাঁরও আশঙ্কা হয়। তিনিও প্রশ্ন করেন, ‘‘আমার এই যে এত অনুরাগী, তাঁরা চিরকাল আমার বাড়ির নীচে ভিড় জমাবে তো?’’ নাকি সঞ্জয় দত্ত, অক্ষয় কুমার, অজয় দেবগণ তাঁর অনুরাগীদের কেড়ে নেবেন? নয়া ভিডিয়োয় শাহরুখ খানের সেই ভয়ই প্রকাশ পেল।

আসলে এই ভয়ও প্রচারের অঙ্গ। ওটিটি প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এর জন্য নতুন প্রচারমূলক ভিডিয়োয় আত্মপ্রকাশ করলেন শাহরুখ। ভিডিয়োর বার্তায় ইঙ্গিত মিলল, তিনিও এ বার ওটিটিতে মুখ দেখাতে পারেন। কারণ তিনি ভয় পেয়েছেন। বলিউডের ছোটবড় সব তারকারা ধীরে ধীরে ওটিটিতে কাজ শুরু করেছেন। কিন্তু কিং খানই কেবল সেই তালিকা থেকে বাদ। ট্রেন্ডের সঙ্গে তাল না মেলালে পাছে তাঁর চাহিদা কমে যায়, সেই ভয়ে তিনিও ভাবনাচিন্তা শুরু করেছেন। এমনই বার্তা মিলেছে ভিডিয়োয়।

দেখা যাচ্ছে, কিং খানের বাংলো ‘মন্নত’-এর সামনে লোকের ভিড়। বাড়ির বারান্দায় দাঁড়িয়ে চিরাচরিত ভঙ্গিতে শাহরুখ তাঁর অনুরাগীদের উদ্দেশে হাত নাড়ছেন। পাশে তাঁর সহকারী (রাজেশ জাইস এই চরিত্রে অভিনয় করেছেন)। শাহরুখ বলছেন, ‘‘দেখছো, কোনও তারকার বাড়ির নীচে এ রকম ভিড় হয়?’’ সহকারী বলছেন, ‘‘তা দেখিনি, কিন্তু ভবিষ্যতের কথা জানি না।’’ এমন উত্তরে ভয় পেয়ে গেলেন শাহরুখ। সহকারী তাঁকে জানালেন, সব তারকাই এখন ‘ডিজনি প্লাস হটস্টার’-এ কাজ করছেন, কেবল শাহরুখ খানই সেই তালিকায় নাম লেখাননি। আর সেই শুনে চুপ করে গেলেন ‘বাদশাহ’।

সেই ভিডিয়ো শেয়ার করে কর্ণ মজা করে লিখলেন, ‘‘শাহরুখ খানও স্পটলাইট হারানোর ভয় পায়! জীবনে এটাই দেখা বাকি ছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE