Advertisement
১৪ জুলাই ২০২৪
Jawan Update

অগ্রিম বুকিংয়েই নজির গড়েছে ‘জওয়ান’, তার পরেও অনুরাগীর প্রশ্ন শুনে চটলেন শাহরুখ!

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে শাহরুখের পরের ছবি ‘জওয়ান’। গত শুক্রবার থেকে শুরু হয়েছে অগ্রিম বুকিং। এখনও পর্যন্ত প্রথম দিনের শোয়ের জন্যই বিকিয়েছে পাঁচ লক্ষ টিকিট।

Shah Rukh Khan loses his cool when asked about corporate booking of Jawan, slams a fan for asking the question in Ask SRK session

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৮
Share: Save:

বছরের প্রথমে ‘পাঠান’-এর মুক্তি ও সাফল্যের পর থেকেই ‘জওয়ান’ নিয়ে শুরু হয়ে গিয়েছিল উন্মাদনা। গত কয়েক মাসের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে গত ৩১ অগস্ট মুক্তি পেয়েছে শাহরুখ খানের আসন্ন ছবির ট্রেলার। গত ১০ জুলাই ছবির প্রিভিউ দেখেই সাড়া পড়ে গিয়েছিল দর্শক ও অনুরাগীদের মধ্যে। ট্রেলার মুক্তির কয়েক দিন পরে অবশেষে শুরু হয়েছে ‘জওয়ান’-এর অগ্রিম টিকিট বুকিং। ছবিমুক্তির মাত্র এক সপ্তাহ আগে অগ্রিম বুকিং শুরু হওয়ায় দর্শক ও অনুরাগীদের তরফে সাড়া পাওয়া নিয়ে আশাবাদী ছিলেন নির্মাতারা। সেই প্রত্যাশার গণ্ডি পেরিয়ে অগ্রিম বুকিংয়েই নজির গড়েছে শাহরুখের ছবি। এমনকি, নিজের আগের ছবি ‘পাঠান’-এর অগ্রিম বুকিংকেও টপকে গিয়েছে ‘জওয়ান’। নিজের গড়া নজির নিজেই ভাঙছেন শাহরুখ। তার পরেও ছবির অগ্রিম বুকিং নিয়ে প্রশ্ন করতেই বেজায় চটে গেলেন বলিউডের বাদশা। কেন?

‘পাঠান’-এর রাস্তায় হেঁটে ‘জওয়ান’-এর আগেও ছবির প্রচারের জন্য ‘আস্ক এসআরকে’ ছাড়া অন্য কোনও বিপণন কৌশলের ধারেকাছে ঘেঁষেননি নির্মাতারা। কয়েক দিন অন্তর অন্তর সমাজমাধ্যমের পাতায় ‘আস্ক এসআরকে’ সেশনে থাকেন শাহরুখ। ওই সময়েই সমাজমাধ্যমের পাতায় তাঁকে নানা রকম প্রশ্ন করেন অনুরাগীরা। নিজের পরিচিত ভঙ্গিতে তাঁদের মজাদার উত্তরও দেন শাহরুখ। সম্প্রতি এক ‘আস্ক এসআরকে’ সেশনে এক অনুরাগী শাহরুখকে প্রশ্ন করেন, ‘জওয়ান’-এর অগ্রিম টিকিট বুকিংয়ের কতটা সত্যি আর কতটা জল মেশানো। সেই প্রশ্ন দেখেই চটে গেলেন বাদশা। কিছুটা ধমকের সুরেই শাহরুখ লেখেন, ‘‘দয়া করে সোশাল মিডিয়ার এই বস্তাপচা বাজে কথাগুলো ছড়াবেন না। সব বিষয়ে ও সবার বিষয়ে ইতিবাচক ভাবনা নিয়ে চলুন। আখেরে তাতেই ভাল হয়।’’ শাহরুখের এই উত্তরেই স্পষ্ট, ওই নেটাগরিকের প্রশ্নে বেশ অসন্তুষ্ট হয়েছিলেন তিনি।

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে অ্যাটলি পরিচালিত ছবি ‘জওয়ান’। এই ছবির মাধ্যমেই ‘প্যান-ইন্ডিয়ান’ ছবিতে অভিষেক হতে চলেছে শাহরুখের। ছবিতে রয়েছেন নয়নতারা, বিজয় সেতুপতির মতো দক্ষিণী তারকারা। দেখা যাবে বলিউড তারকা দীপিকা পাড়ুকোনকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Jawan Pathan Box Office
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE