Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan: লকডাউনে কর্মহীন শাহরুখ? অনুরাগীর প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা

বরাবরের মতো এ বারেও রসিকতা করে উঠলেন স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় শাহরুখ।

শাহরুখ খান।

শাহরুখ খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ২৩:০৮
Share: Save:

‘জিরো’ মুক্তি পাওয়ার পরে টানা এক বছরেরও বেশি সময় তাঁকে পর্দায়, শ্যুটে দেখেনি দর্শক। কিছু সময় সাময়িক বিরতি নেওয়ার জন্য। কিছু সময় লকডাউনের কারণে। টানা এত গুলো দিন কী করেছেন শাহরুখ খান? একেবারে উপার্জনহীন হয়েছিলেন? বাকি দেশবাসীর একটা বড় অংশের মতো? অভিনয়ের ২৯ বছরে পা দিয়ে অনুরাগীদের এমনই আজব প্রশ্নের মুখোমুখি হতে হল কিং খানকে!

কী উত্তর দিলেন বাদশা?

বরাবরের মতো এ বারেও রসিকতা করে উঠলেন স্বভাবসিদ্ধ ভঙ্গিমায়। টুইটে জানালেন, ‘যে কোনও কাজ করে না সে তো....!’ কথা ফুরোনোর আগেই তা ছুঁড়ে দিলেন অনুরাগীদের দিকে। যাঁর যেমন মনে হবে তিনি তেমনটাই বুঝে নেবেন, যেন এমনই ভঙ্গি তাঁর।

এত গুলো বছর সফল ভাবে বলিউডে কাটিয়ে দিলেন শাহরুখ খান। উদ্যাপন না হলে চলে? এই চাওয়া থেকেই কিছু সময় তিনি কাটালেন অনুরাগীদের জন্য। যাঁরা তাঁকে ‘কিং খান’ বানিয়েছেন। সেই সুবাদে নেটমাধ্যমে ঝটিতি প্রশ্নোত্তর পর্বেরও আয়োজন করেছিলেন। সেখানেই ঝাঁকে ঝাঁকে এ রকম আরও প্রশ্ন ধেয়ে এসেছে অভিনেতাকে লক্ষ্য করে। যেমন এক নেটাগরিক জানতে চেয়েছেন, তাঁর আগামী ছবি নিয়ে কেন এত নীরব এসআরকে? প্রসঙ্গত, শুক্রবারেই শাহরুখ শ্যুট শুরু করেছেন আগামী ছবি ‘পাঠান’-এর। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামকে। উত্তরে প্রথম সারির তারকার জবাব, লাউড স্পিকারের কাজ ঘোষণা করা। তাঁর নয়। ঠিক সময়মতো তাঁর ছবি আসবে। দর্শকেরাও উপভোগ করবেন। একই সঙ্গে তিনি প্রশংসা করেন জন আব্রাহামের। বলেন, এখন প্রচুর ছবি মুক্তির অপেক্ষায়। তাই তাড়াহুড়োর কিছু নেই। তবে খুব শিগগিরিই তিনি ফিরে আসছেন অনুরাগীদের কাছে।

জনৈক নেটাগরিক পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে তাঁর কাজের গুঞ্জন নিয়েও প্রশ্ন তোলেন। শাহরুখ ফের রসিকতার মেজাজে, ‘এখন তাঁকে ফোন করে অনুরোধ জানাতে যাচ্ছিলাম। অসুবিধে নেই। আপনাদের সঙ্গে কথা শেষ হোক। রাজু দেরি করে ঘুমোতে যায়’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE