Advertisement
০৬ মে ২০২৪
Aditya Roy Kapoor

Salman-Aditya: সলমন খানের উপর চিৎকার করে ওঠেন আদিত্য, কী উত্তর দিয়েছিলেন ‘ভাইজান’?

প্রথম ছবিতেই সলমন খান, অজয় দেবগণদের মতো অভিজ্ঞ অভিনেতাদের সঙ্গে কাজের সুযোগ। স্বাভাবিক ভাবেই উত্তেজনায় ফুটছিলেন বছর ২৪-এর আদিত্য।

সলমন খান এবং আদিত্য রায় কপূর।

সলমন খান এবং আদিত্য রায় কপূর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ২২:৩৩
Share: Save:

‘লন্ডন ড্রিমস’ ছবির মাধ্যমে বলিউডে হাতেখড়ি আদিত্য রায় কপূরের। প্রথম ছবিতেই সলমন খান, অজয় দেবগণের মতো অভিজ্ঞ অভিনেতাদের সঙ্গে কাজের সুযোগ। স্বাভাবিক ভাবেই উত্তেজনায় ফুটছিলেন বছর ২৪-এর আদিত্য। কিন্তু জানেন কি ভাল অভিনয় করার তাগিদে সলমনের উপর চিৎকার করেছিলেন তরুণ অভিনেতা?

সেই গল্পই মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের কাছে ফাঁস করেছিলেন অভিনেতা। আদিত্য জানিয়েছিলেন, একটি দৃশ্য শ্যুট করছিলেন তাঁরা। সেই দৃশ্যে সলমন অসুস্থ হয়ে শুয়ে থাকবেন হাসপাতালের বিছানায়। আদিত্যকে তাঁর উপর চিৎকার করতে হবে। এমনটাই ছিল শট। সলমন এবং আদিত্য ছাড়াও দৃশ্যে ছিলেন অজয় এবং রণবিজয় সিংহ।

আদিত্য বলেন, “দৃশ্যে দেখানো হয়েছিল আমরা ব্যান্ডের সদস্য হিসেবে সলমন ভাইকে বকাবকি করছি। কিছুক্ষণ পর অজয় স্যর দৃশ্য থেকে বেরিয়ে যান। তখন শুধু মাত্র আমি আর রণবিজয় দৃশ্যে রয়েছি। আমি জানতাম আমাকে শুধু অভিনয়ের জন্য চিৎকার করতে হবে। কিন্তু সেটার জন্যও অনেক সাহস জোগাতে হয়েছিল।”

অবশেষে চিৎকার করার শট দেন আদিত্য। অভিনেতা জানিয়েছিলেন, দৃশ্যে সলমনের চোখ বন্ধ থাকায় তাঁর কাজটা কিছুটা সহজ হয়ে গিয়েছিল। কিন্তু এর পরেই যা ঘটল, তার জন্য প্রস্তুত ছিলেন না আদিত্য। তিনি বলেন, “আমি মনে হয় বাড়াবাড়ি করে ফেলেছিলাম। সলমন ভাই শেষ পর্যন্ত চোখ খুলে আমার দিকে তাকান। তার পরে প্রশ্ন করেন, ‘কী হয়েছে?’ আমি বারবার করে ক্ষমা চাইছিলাম। এক সময় তিনি হেসে ফেলেন। বলেন, উনি আমার সঙ্গে মজা করছিলেন।”

সলমনকে হাসতে দেখে প্রাণ ফিরে পান আদিত্য। তাঁর অভিনয়ের অনেক প্রশংসাও করেছিলেন ‘ভাইজান’। বক্স অফিসে যদিও ভাল ব্যবসা করেনি ‘লন্ডন ড্রিমস’। কিন্তু আদিত্যকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এর পরে ‘গুজারিশ’, ‘আশিকি ২’, ‘মলং’-এর মতো একাধিক সফল ছবিতে অভিনয় করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood salman khan Aditya Roy Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE