Advertisement
১৭ জুন ২০২৪
Shah Rukh Khan

শাহরুখের দেখভাল করছেন অমিতাভের নাতি, তবে কি সিলমোহর অগ্যস্ত-সুহানার সম্পর্কে!

সস্ত্রীক মুম্বইয়ে ফিরলেন শাহরুখ খান। এ দিন খান পরিবারের সঙ্গে আমদাবাদ থেকে মুম্বই ফিরলেন অমিতাভের পৌত্র অগ্যস্তও।

মেয়ের সুহানা ও অগ্যস্তর সম্পর্কে সিলমোহর দিলেন শাহরুখ!

মেয়ের সুহানা ও অগ্যস্তর সম্পর্কে সিলমোহর দিলেন শাহরুখ! গ্রাফিক : শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৩:০১
Share: Save:

২১ মে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে গিয়ে গরমে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ খান। শরীরের জলের পরিমাণ কমে যায় অভিনেতার।

দেরি না করেই আমদাবাদের হাসপাতালে ভর্তি করা হয় শাহরুখকে। মাঝে দু’দিন সেখানেই ছিলেন। সদ্য মুম্বই ফিরেছেন অভিনেতা। মুম্বইয়ে কালিনা বিমানবন্দরে নামতে দেখা যায় শাহরুখকে। সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী খান, ছেলে আব্রাম খান, মেয়ে সুহানা খান। এ ছাড়াও যিনি নজর কাড়লেন তিনি অমিতাভ বচ্চনের নাতি অগ্যস্ত নন্দা। খান পরিবারের সঙ্গে আমাদাবাদ থেকে মুম্বই ফিরলেন অমিতাভের পৌত্র। তবে কি এ বার সুহানার সঙ্গে অগ্যস্তর সম্পর্কে সিলমোহর দিল খান পরিবার?

প্রথম ছবি ‘দি আর্চিজ়’-এর সেটেই আলাপ সুহানা-অগ্যস্তর। সেখানেই নাকি মন দেওয়া-নেওয়া হয়েছিল শাহরুখ-কন্যা সুহানা ও অমিতাভের নাতি অগস্ত্যের? মাস কয়েক ধরেই এই জল্পনা মায়ানগরীতে।

এমনিতেই তারকা-সন্তানদের একই বৃত্তে ওঠাবসা, বন্ধুত্ব নতুন কিছু নয়। তাঁরা সকলেই একসঙ্গে পার্টি করেন, বেড়াতে যান, ঘরোয়া অনুষ্ঠানে একে অপরের বাড়িতেও যান অহরহ। তাই স্বাভাবিক ভাবেই তাঁদের বন্ধুত্ব-প্রেম সব একই বৃত্তে জড়িয়ে থাকে। ঠিক যেমনটা হয়েছে সুহানা-অগস্ত্যের ক্ষেত্রে।

বছর শেষ হওয়ার আগেই তাঁরা একসঙ্গে মুম্বই ছেড়ে ছুটি কাটাতেও গিয়েছেন বলে জল্পনা। কিন্তু দু’জনেই তাঁদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। গত কয়েক মাস ধরেই যেন আড়াল রাখছিলেন তাঁরা নিজেদেরকে। প্রথম ছবির পর থেকেই ক্রমাগত তাঁদের নিয়ে আলোচনা হোক, একেবারেই চাইছেন না দু’জনের কেউই। সেই কারণেই খানিক লোকচক্ষুর আড়াল চাইছিলেন দু’জনে। কিন্তু এ বার শাহরুখ অসুস্থ হওয়ায় বাদশা-কন্যাকেও খান-পরিবারের পাশে থাকতে দেখে কি আমদাবাদ উড়ে যান অগ্যস্ত! তবে কি মেয়ের সঙ্গে অগ্যস্তের সম্পর্কে সিলমোহর দিলেন শাহরুখ-গৌরী! বিমানবন্দরের অগ্যস্তকে সুহানা-গৌরীর সঙ্গে দেখে নেটপাড়ার একাংশের জল্পনা, অমিতাভ-পৌত্র কি খান পরিবারের জামাই হতে চলেছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Suhana Khan Agastya Nanda IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE