Advertisement
১৯ মে ২০২৪
Shah Rukh Khan in Jawan

ন্যাড়া মাথায় মেট্রো রেলের মধ্যে নাচ শাহরুখের, ‘বে করার...’ গানের নাচ তাঁকে শেখালেন কে?

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির প্রিভিউ। প্রিভিউয়ে একাধিক রূপে ধরা দিয়েছেন শাহরুখ খান, তবে বাদশার ন্যাড়া মাথার লুক সব থেকে বেশি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Shah Rukh Khan in Jawan.

‘জওয়ান’-এর শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ২১:২২
Share: Save:

চলতি বছর শুরু করেছেন ব্লকবাস্টার ছবির মাধ্যমে। ‘পাঠান’-এর পর ‘জওয়ান’-এ যে নিজের ‘অ্যাকশন হিরো’ ভাবমূর্তিকে আরও এক ধাপ উপরে তুলবেন শাহরুখ খান, তা নিয়ে কোনও সন্দেহ ছিল না। দক্ষিণী পরিচালক অ্যাটলির সঙ্গে হাত মিলিয়ে প্যান ইন্ডিয়ান ছবিতে আত্মপ্রকাশ করছেন বাদশা। গত ১০ জুলাই মুক্তি পেয়েছে সেই ছবির প্রিভিউ তথা প্রচার ঝলক। ‘জওয়ান’-এর ঝলকেই আগুনের আঁচ নিয়ে এসেছেন শাহরুখ। ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউয়ে কখনও ‘বাহুবলী’র মতো আগমন রয়েছে তাঁর, কখনও আবার ‘জোকার’-এর আদলে মুখোশের পিছনে সেই বাঁকা হাসি আছে। আবার ‘মুন নাইট’-এর মতো গোটা শরীরে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় বর্শা হাতে ঘুরেও দাঁড়িয়েছেন বাদশা। তবে শাহরুখের একাধিক রূপের মধ্যেও সব থেকে বেশি নজর কেড়েছে তাঁর ন্যাড়া মাথার লুক। ‘জওয়ান’-এর প্রিভিউয়ের একেবারে শেষে দেখা গিয়েছে, ধীরে ধীরে চোখমুখের ব্যান্ডেজ খুলছেন তিনি। ব্যান্ডেজ পুরোটা সরতেই প্রকাশ্যে এসেছে পরিপাটি করে কামানো মাথা। ন্যাড়া মাথার লুকে শাহরুখকে দেখে চমক লাগতে বাধ্য। স্বাভাবিক ভাবেই শাহরুখের সেই লুক ভাইরাল হয়েছে সমাজমাধ্যমেও। বিশেষ করে, দর্শক ও অনুরাগীদের নজর কেড়েছে মেট্রো রেলের মধ্যে তাঁর নাচ। তাঁকে ওই নাচের তালিম দিলেন কে? সম্প্রতি সেই রহস্য ফাঁস করলেন শাহরুখ নিজেই।

সম্প্রতি ওই নাচ প্রসঙ্গে প্রশ্ন করা হলে শাহরুখ জানান, কোনও বিশেষ নৃত্যগুরু নন, ‘বে করার’ গানে ওই নাচ কোরিওগ্রাফ করেছেন শাহরুখ নিজেই। খবর, জনপ্রিয় এই গানের তালে নাচের ভাবনা প্রথম এসেছিল শাহরুখের মাথাতেই। তার পর বাদশাকে উৎসাহ দেন স্বয়ং পরিচালক অ্যাটলি। এবং নিজের মতো করেই ওই গানের সঙ্গে তাল মিলিয়ে নাচ করেন শাহরুখ। তাতেই মজেছেন দর্শক ও অনুরাগীরা। ‘জওয়ান’-এর প্রিভিউ প্রকাশ্যে আসার পর থেকেই সমাজমাধ্যমের পাতায় ভাইরাল শাহরুখের ওই নাচ।

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে অ্যাটলি পরিচালিত শাহরুখের ছবি ‘জওয়ান’। শাহরুখ ছাড়াও ছবিতে রয়েছেন নয়নতারা, দীপিকা পাড়ুকোন, বিজয় সেতুপতি, সান্য মলহোত্র, প্রিয়ামণির মতো শিল্পীরা। ছবির প্রিভিউ দেখেই উৎসাহ কয়েক গুণ বেড়ে গিয়েছে দর্শকের। এ বার ছবি মুক্তির অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jawan Shah Rukh Khan Deepika Padukone Nayanthara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE